চাঁদা নয় আমাকে কিনতে না পারায় হত্যার পরিকল্পনা করা হয়েছিল: শামীম তালুকদার

প্রকাশিত: ৫:৩৭ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০

চাঁদা নয় আমাকে কিনতে না পারায় হত্যার পরিকল্পনা করা হয়েছিল: শামীম তালুকদার

ক্রাইম সিলেট ডেস্ক : একটি অনলাইন সংবাদ মাধ্যমের প্রকাশিত একটি সংবাদ আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদে বলা হয়েছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, নিজে তৈরি করা বিভিন্ন অনলাইন, ফেইক ফেইসবুকের পেইজ থেকে নানাভাবে অপপ্রচার চালিয়ে তাকে হয়রানি ও মানহানি ঘটিয়ে যাচ্ছে। ফেইসবুক ও অনলাইন ব্যবহারকারীরা ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বাসিন্দা হলেও শামীম আহমদ তালুকদার নামের একজন সাংবাদিক পরিচয়ে চেয়ারম্যানের কাছে মোটা অঙ্কের চাঁদা চেয়েছিলেন। চাদা না দেয়ায় অপপ্রচারকারীদের সঙ্গে যুক্ত হয়ে চেয়ারম্যান ও তার পরিবারের বিরুদ্ধে এসটিভি নিউজ বিডি, সংবাদ প্রতিক্ষণ ডট কম, এলওএন ডট টিভি, একাত্তরের হাতিয়ার নামের অনলাইন সহ বিভিন্ন অনলাইন ও পেইজে তার বিরুদ্ধে মানহানিকর অপপ্রচার চালাচ্ছে।

প্রকাশিত সংবাদে অপপ্রচারকারী, ভুয়া ফেইসবুক আইডি ও অনুমোদন ছাড়া অনলাইন ওয়েব পেইজ ব্যাবহারকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়ার জন্য ছাতক থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগ ও যতাযত তথ্য উপাথ্যে ভিত্তিতে সংবাদ প্রকাশ করেছি।

এলওএন ডট টিভি, একাত্তরের হাতিয়ার নামের অনলাইনে আমি প্রতিনিধি নই বা আমার কোন সংশ্লিষ্টতা নেই বা আমার কোন ভূয়া ফেইসবুক আইডি/পেইজ নেই।

ভুয়া ফেইসবুক আইডি ও অনুমোদন ছাড়া অনলাইন ওয়েব পেইজ ব্যাবহারকারীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হোক সচেতন মানুষ মাত্র এই দাবী। কিন্ত তিনি যে অনুমোদন বিহীন ওয়েব পেইজে ও বিভিন্ন ফেইক ফেইসবুক পেইজে তার পেঠুয়া বাহীনি দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন অবশ্যই সেগুলোর বিচার হওয়া উচিৎ।

ঐ ইউপি চেয়ারম্যানের অনিয়ম ও দূর্নীতি বিষয়ে তথ্য উপাথ্য সংগ্রহ করার পর গত ৫ জুন একাধিক ব্যাক্তি পৃথক পৃথক সময়ে পৃথক পৃথক মুঠোফোন নাম্বার থেকে আমার ব্যবহৃত মুঠোফোন নাম্বারে কল করে ইউপি চেয়ারম্যানের আত্মীয় পরিচয়ে সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান। এমনকি তারা আমাকে যেভাবে খুশি করতে হয় করবেন বলে একটি স্থানের নাম উল্লেখ করে সন্ধ্যার পর সেখানে গিয়ে তাদের সাথে দেখা করার অনুরোধ জানান। ইউপি চেয়ারম্যানের লোকজন আমাকে ক্রয় করতে ব্যর্থ হয়। আবারো তারা আনয় বিনয় করে শুধু দেখা করার অনুরোধ জানায়। কিন্ত তাদের দেওয়া স্থান ও সময় নিয়ে আমার সন্দেহ হয়।

এ বিষয়টি আমার কাছে পরিষ্কার ইউপি চেয়ারম্যানের অনিয়ম ও দূর্নীতির সংবাদ প্রকাশ করায় অত্যন্ত কৌশলে তিনি আমাকে হত্যার পরিকল্পনা করেছিলেন। প্রমানাধি প্রয়োজনে সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট উপস্থাপন করবো। আসল ঘটনা তিনি আমাকে ক্রয় করতে ব্যর্থ হয়ে আমাকে হত্যার পরিপল্পনা করেন। এতেও ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ তুলেছেন। তার হয়তো জানা নেই বিচার প্রক্রিয়া স্বাক্ষ প্রমানের ভিত্তিতে সম্পান্ন হয়। তার কাছে সংখ্যালঘু পরিবারসহ নিরীহ লোকজনকে যেভাবে নির্যাতিত হচ্ছে সেই ক্ষমতার দাম্ভিকতা আদালতে গ্রহন যোগ্য হবেনা।

গত বছর গৃহ বন্ধি সংখ্যালঘু পরিবার শিরোনামে সংবাদ প্রকাশের দায়ে তার ছেলে কতৃক আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। সেই সময় ঐ ইউপি চেয়ারম্যানকে প্রধান আাসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলাম।

প্রকাশিত সংবাদে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার্স/ইনচার্জ এর বক্তব্য না থাকায় অভিযোগটি আমার কাছে ভিত্তিহীন ভূয়া সংবাদ ও আমার বিরুদ্ধে অপপ্রচার বৈকি কিছু নয়। আমি আমার বিরুদ্ধে আনিত মিথ্যা কাল্পনিক ভিত্তিহীন অভিযোগ ও সংবাদের তীব্র নিন্দা জানাই।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..