কমগেঞ্জে ইলেকট্রিশিয়ান সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

কমগেঞ্জে ইলেকট্রিশিয়ান সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: বর্তমান সরকারের আমলে জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে আজ বিদ্যুতের সমস্যা দূর হয়েছে আজ পাড়া-মহল্লায় এমনকি প্রত্যন্ত অঞ্চল গুলাও বিদ্যুতের আওতায় নিয়ে আসা হয়েছে। জন নেত্রী শেখ হাসিনার সরকার যে মানুষের সেবায় কাজ করতে পারে এটাই হল তার প্রমান

রোববার (৯ সেপ্টেম্বর) রাতে কমলগঞ্জ উপজেলা ইলেকট্রিক শিয়ান সমিতির ত্রি বার্ষিক সভায় কমলগঞ্জ উপজেলা ইলেকট্রিশিয়ান সমিতির আহবায়ক বাবু জন্টু দেব এর সভাপতিত্বে অনুষ্ঠিত।

প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ। মেয়র বলেন আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনঃ পুনঃনির্বাচিত করে উন্নয়নের যাত্রা কে অব্যাহত রাখুন। সাইফুল আহমেদের সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ১ রমুজ মিয়া কমলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়। উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উপজেলা যুবলীগের আহ্বায়ক আলাল মিয়া উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল ছাত্রলীগ নেতা শাওন আহমদ। আলোর দিশারী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি শাইদুল বাসিদ শাহেদ প্রমুখ। উক্ত সভাটি কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ এর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ উপজেলা ইলেকট্রিশিয়ান সমিতির বিভিন্ন ইউনিটের সদস্য ও নেতৃবৃন্দ উক্ত সভায় উপস্থিত ছিলেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..