কমলগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৮

Sharing is caring!

কমলগঞ্জ প্রতিনিধি :: “উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা লিগ্যাল এইড কমিটি ও সিলেট যুব একাডেমীর আয়োজনে ইউসএআইডির জাস্টিস ফর অল প্রোগ্রাম-মৌলভীবাজার এর অর্থায়নে বর্ণাঢ্য র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুমি আক্তারের সভাপতিত্বে ও ইউসএআইডির জাস্টিস ফর অল প্রোগ্রাম-মৌলভীবাজার এর উপজেলা ব্যবস্থাপক কৃষান তালুকদার (সন্তু) এর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মো: দুলাল মিয়া, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক শাহীন আহমেদ, উপজেলা গ্রাম আদালতের উপজেলা সমন্বয়কারী আহম্মদ কয়েছ রাসেল, গ্রাম আদালত সহকারী মো: জুনেদ মিয়া, উপকারভোগী নারী জ্যোৎ¯œা বেগম, রুবিনা বেগম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা গরিব দুঃখীদের আইন সহায়তায় সম্ভাব্য সমস্যা ও সমস্যা দূরীকরণ নিয়ে আলোচনা করেন। সভায় সরকরি/বেসরকারি কর্মকর্তা, সাংবাদিকসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares