জুড়ীতে প্রভাষকের বাসায় দিন-দুপুরে দূর্ধর্ষ চুরি

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০১৮

জুড়ীতে প্রভাষকের বাসায় দিন-দুপুরে দূর্ধর্ষ চুরি

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে দিন-দুপুরে এক প্রভাষকের বাসায় দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বাসায় প্রবেশ করে ৭ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে পালিয়ে যায়। ঘটনাটি গত বৃস্পতিবার আনুমানিক ১২টায় পশ্চিম জুড়ী ইউপি ভবন সংলগ্ন হরিরামপুর গ্রামে রাজনগর মহিলা কলেজ সিনিয়র প্রভাষক আলাউদ্দিন আহমদের বাসায় ঘটেছে।

জুড়ী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই দিন সকাল ৯টায় প্রভাষক আলাউদ্দিন এবং তাঁর স্ত্রী জুড়ী টি.এন. খানম একাডেমি ডিগ্রি কলেজ সহকারি অধ্যাপক নাসরিন পপি বাসায় তালা লাগিয়ে কলেজে চলে যান। এ সুযোগে একটি চোর চক্র প্রভাষকের বাসার বারিন্দার টিন কেটে কক্ষে প্রবেশ করে একটি স্টিলের এবং একটি কাঠের আলমারি ভেঙ্গে ৭ভরি স্বর্ণালংকার, ২০পিছ মূল্যবান শাড়ি, ২টি স্মার্টফোন, ১টি মোবাইল সেট, ১টি ক্যামেরা, ৩৮০০টাকা মূল্যের প্রাইজবন্ড, নগদ ৮হাজার টাকাসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে পালিয়ে যায়। কলেজ থেকে বিকেলে ফিরে উভয়ে তালা খুলে বাসায় প্রবেশ করে দুটি আলমারি ভেঙ্গে চোর চক্র ওই পণ্যগুলো চুরি করে পালিয়ে যাবার ব্যাপারে নিশ্চিত হয়ে খবর দিলে জুড়ী থানা এস আই সাইফুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর প্রতিকার চেয়ে প্রভাষক আলাউদ্দিন ওই দিন জুড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। জুড়ী থানা অফিসার ইনচার্জ জালাল উদ্দিন এর সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..