ওসমানীনগরে সজেন্দ্র ‘হত্যা’: স্ত্রীসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০

ওসমানীনগরে সজেন্দ্র ‘হত্যা’: স্ত্রীসহ গ্রেফতার ৩

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের ওসমানীনগরের সজেন্দ্র দাশের লাশ উদ্ধার হওয়ার ঘটনায় তিন দিন পর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বড় ভাই রতন দাশ বাদী হয়ে মঙ্গলবার দুপুরে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় পুলিশ তিন জনকে আটক করে গ্রেফতার দেখিয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে নিহতের স্ত্রীও রয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন- নিহতের স্ত্রী সন্ধ্যা রানী দাশ, পশ্চিম পৈলনপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের সুশিল দাশের ছেলে গোপল দাশ, কারিকুনা গ্রামের অতুল দাশের ছেলে স্বপন দাশ। আজ মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রতন লাল দেব বলেন, মামলা দায়েরর পর হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে আর কেউ জড়িত কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের মোবারকপুর গ্রাম সংলগ্ন সাদিখাল নদীতে থেকে ভাসমান অবস্থায় গলায় রশি আর রশিতে পাথর বাঁধা অবস্থায় গত রবিবার সজেন্দ্র দাশের লাশ উদ্ধার করে পুলিশ। সজেন্দ্র দাশ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার চকরিয়া গ্রামের নরেন্দ্র দাশের ছেলে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..