সুনামগঞ্জে দু-পক্ষের সংষর্ষে নিহত ১, আটক ৩

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

সুনামগঞ্জে দু-পক্ষের সংষর্ষে নিহত ১, আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের সদর উপজেলার ধোপাজান ধোপাজান নদীতে দু-পক্ষের সংষর্ষে মোঃ মিজানুর রহমান(২৮)নামে এক যুবক নিহত হয়েছে। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৩জনকে আটক করেছে। আটককৃত তারা হলেন,একই ইউনিয়নের সদরগড় গ্রামের মৃত সজ্জাদ আলীর ছেলে মোঃ মালেক মিয়া(৫৫),গুলজার আলীর ছেলে মোঃ ছত্তার আলী(৩৫) ও মৃত মাছিম আলীল ছেলে মোঃ আব্দুল হাই(৪৯)।

স্থানীয় এলাকাবাসী জানায়,জেলা সদর উপজেলায় বৃহম্পতিবার সকালে সাড়ে ৯টায় ধোপাজান নদীর সদরগড় খালে চাঁদা তুলা নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপ্রর্যায়ে দু-পক্ষই দেশীয় অসস্ত্রস্ত্র নিয়ে সংষর্ষে লিপ্ত হয়। এসময় সংষর্ষে মোঃ মিজানুর রহমান(২৮) ঘটনাস্থলেই মৃত্যু হয়। মৃত্যুর সংবাদ শুনে স্থানীয় লোকজন সদর মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ নেতৃত্বে পুলিশ সদস্যরা ধোপাজান নদীতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছে।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাাহ নিহত ও আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ এই হত্যাকান্ডের ঘটনাটি তদন্তে পুলিশ কাজ করছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..