জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালাক সহ আহত ৬

প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, জুন ২, ২০১৮

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালাক সহ আহত ৬

Sharing is caring!

এনামুল হাসান :: জকিগঞ্জ-আটগ্রাম সড়কে সিএনজি চালিত বড় অটোরিক্সা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন যাত্রী আহত হয়েছন। শুক্রবার সেহরীর পূর্বে রাত পৌনে ২ টার দিকে পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের গোলকচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের টার্নিয়ে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। এতে জকিগঞ্জ উপজেলার আটগ্রামের মরিচা এলাকার মুহিবুর রহমানের ছেলে নজরুল ইসলাম (৩৭), বারঠাকুরী গ্রামের আব্দুস শুক্কুরের ছেলে জালাল উদ্দিন (৪০), দুধেরচক গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাকারিয়া আহমদ (২৭), হানিফগ্রামের আব্দুল কাদেরের ছেলে বুরহান উদ্দিন (২৫), হানিফ গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল আহাদ (৪১) ও সিএনজি চালিত অটোরিক্সার ড্রাইভার নমিক আহমদ আহত হন।

স্থানীয়রা আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়।

আহতরা জানান, তারা গাতকাল ১ জুন শুক্রবার সেহরীর সময় আগে জকিগঞ্জ বাজার থেকে সিএনজি চালিত (১০ সিটের) একটি আটোরিক্সা যোগে জকিগঞ্জ-আটগ্রাম সড়ক হয়ে কালিগঞ্জ যাচ্ছিলেন। এ সময় সড়কে যানচলাচল কম থাকায় ড্রাইভার বেপরোয়া গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের গোলকচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের টার্নিয়ে যাওয়ার পর বাম দিকে সড়কের উপর ইটের কংক্রিট থাকায় ডান দিকে যেতে চাইলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গেলে গাড়ির ভেতরে থাকা সকল যাত্রী গুরুতর আহত হন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজি চালিত অটোরিক্সাটি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে লেগুনা নিয়ে ড্রাইভার পালিয়ে যায় এবং সিএনজি চালক গাডড়ফেলে পালিয়ে যায়। বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোস্বামী বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়ি জব্দ করে হাসপাতালে গিয়ে আহতদের দেখে এসেছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares