জগন্নাথপুরে হামলার ঘটনায় থানায় মামলা

প্রকাশিত: 11:25 PM, January 11, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুরে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে মা ও ছেলের উপর হামলার ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। গত ১০ জানুয়ারি বুধবার থানায় এ মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৪। তারিখ ১০/১/১৮ ইংরেজী। হামলার ঘটনায় গুরুতর আহত সৈয়দ একলাছ মিয়া ওসমানী হাসপাতালে এখনো চিকিৎসা গ্রহণ করছেন। তবে এ ঘটনায় এখনো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলার বিবরনে জানা যায়, গত ৬ জানুয়ারি বিকেলে জগন্নাথপুরের সৈয়দপুর আগুনকোনা গ্রামে শিশুদের ঝগড়া নিয়ে সৈয়দ আকলাছ মিয়ার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন একই গ্রামের মৃত সৈয়দ চন্দন আলীর চেলে সৈয়দ মোজাক্কির আহমদ’সহ তাঁর অনুসারীরা। একপর্যায়ে তারা একলাছ মিয়ার উপর হামলা চালায়। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাকে গুরুতার আহত করা হয়। এ সময় আকলাছ মিয়ার ঘরে গিয়ে আসবাবপত্র ভাংচুর করে দুর্বৃত্তরা। যার মূল্য হবে ৫০ হাজার টাকার মতো। এ সময় আকলাছ মিয়ার মা উন্ধার বিবি (৮০) এগিয়ে এলে তিনি লাঠির আঘাতে আহত হন। আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারী সৈয়দ মোজাক্কিরসহ সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত সৈয়দ একলাছ মিয়ার ছেলে সৈয়দ রাজু আহমদ বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন। এতে ৫জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩জনকে আসামী করা হয়েছে।
মামলার আসামীরা হলেন, সৈয়দপুর আগুনকোনা গ্রামের মৃত সৈয়দ চন্দন আলীর ছেলে সৈয়দ মোজাক্কির (৩৫) ও সৈয়দ আকবর আলী (৪০), একই গ্রামের খনকার জাহির আলীর ছেলে জাহির আলী (২২) ও সালেহ আহমদ (২৮) এবং মৃত লুদাই মিয়ার ছেলে শাহিন আহমদ।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী বলেন, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত একলাছ মিয়ার ছেলে রাজু মিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..