বিজয় র‍্যালিতে ধাওয়া পাল্টা সাংবাদিকসহ আহত ৮

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৭

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : শনিবার ১৬ ডিসেম্বর বেলা ১১টায় রেলওয়ে শ্রমিক দল কার্যালয়ের সামনে এ ধাওয়া পাল্টা ধাওয়া ঘটে। এতে সাংবাদিকসহ অন্তত ৮ জন আহত হয়েছেন। এ সময় ছবি তুলতে গিয়ে প্রতিদিনের সংবাদের লালমনিরহাট প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্নাসহ আহত হয়েছেন।

লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা অভিযোগ করে বলেন, আমাদের বিজয় র‍্যালিতে অতর্কিতভাবে হামলা চালিয়েছে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা। তিনি হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

তবে বিএনপির অভিযোগ অস্বীকার করে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিএনপির এক কর্মী প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে ছড়েছে। ওই কর্মীকে খুঁজে না দেয়া পর্যন্ত তাদের মিছিল করতে বারণ করা হয়েছিল। এরপরেও যখন তারা মিছিল বের করায় তাদের সঙ্গে আলোচনায় গেলে তারা উল্টো হামলা করেছে। এতে তাদের কয়েজন কর্মী আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে একটি বিজয় র‍্যালি নিয়ে দলীয় কার্যালয় থেকে মুক্তিযুদ্ধ স্মৃতি সৌধের উদ্দেশে রওনা হয় জেলা রেলওয়ে জাতীয়তাবাদী শ্রমিক দল। এ সময় র‍্যালিটি সড়কে উঠা মাত্রই আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের কতিপয় নেতাকর্মী তাদের বিজয় র‍্যালিতে বাধা দেয়। এতে সংঘর্ষ বাধে। শুরু হয় উভয় গ্রুপের ধাওয়া পাল্টাধাওয়া। খবর পেয়ে পুলিশ নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares