মৌলভীবাজারে বিয়ের সপ্ন ভঙ্গ হওয়ায় অভিমান করে যুবতীর আত্মহত্যা

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৭

Sharing is caring!

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় বিয়ের সপ্ন ভঙ্গ হওয়ায় অভিমান করে দিনমজুর গফ্ফার মিয়ার মেয়ে রেহেনা বেগম (১৯) নামের এক যুবতী ঘরের তীরের সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ১৬ নভেম্বর বিকাল ৫টায় ৭নং কামারচাক ইউনিয়নের খাস প্রেমনগর গ্রামে।
এ ঘটনায় সদর হাসপাতালে মৌলভীবাজার মডেল থানার পুলিশ লাশের সুরতহাল রির্পোট তৈরি করেছে।
শুক্রবার ১৭ নভেম্বর মৌলভীবাজার সদর হাসপাতালে লাশ ময়না তদন্ত শেষে তাকে ২.৩০ মিঃ সময় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানা গেছে, আগামী ২৭ নভেম্বর মৌলভীবাজার সদর উপজেলার চেরাগ বখত এর পুত্র রিপন বখত (২৮) এর সাথে বিয়ের দিন তারিখ ধার্য ছিল। বিয়েতে আত্মীয় স্বজনদের দাওয়াত, খাবারের জন্য গরু-ছাগলসহ যাবতীয় মালামাল ক্রয় সম্পন্ন করা হয়।
গত ১৫ নভেম্বর রেহেনার শশুরালয় থেকে মেয়ের পরিবারের লোকজনদের ফোন দিয়ে জানানো হয় এ বিয়ে হবেনা। বৃহস্পতিবার ১৬ নভেম্বর মেয়ের বাড়ীর লোকজন বিষয়টি যাচাই বাচাই করার জন্য চেরাগ বখত এর বাড়ীতে গিয়ে বিয়েটি অকারণে ভেঙ্গে না দেওয়ার অনুরোধ জানালেও তা পূণরায় চেরাগ বখত ২লক্ষ টাকা যৌতুক দাবী করেন এবং না দিলে এ বিয়ে হবেনা বলে সাফ জানিয়ে দেন।
এ ঘটনায় রেহেনা মর্মাহত হয়ে পরিবারের অজান্তে শশুর বাড়ীর লোকজনদের ওপর অভিমান করে আত্মহত্যা করে। এ ব্যাপারে জানতে চাইলে, বিয়ের রায়বার শাহনাজ বেগম জানান,বিয়ের সকল প্রস্তুতি শেষে ছেলের বাবা চেরাগ বখত ২লক্ষ টাকা যৌতুক দাবী করেন। মেয়ের দিন মজুর পিতার পক্ষে দাবীকৃত এ টাকা দেওয়া অসম্ভব ছিল। মেয়েটির বিয়ে ভেঙ্গে যাওয়ায় ও ছেলের পিতার দাবীকৃত টাকা দিতে না পারায় সে আত্মহত্যা করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares