দোয়ারাবাজারে ওসিকে নিয়ে ফেসবুকে প্রপাগাণ্ডা, মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

দোয়ারাবাজারে ওসিকে নিয়ে ফেসবুকে প্রপাগাণ্ডা, মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলমকে নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রপাগাণ্ডা ছড়ানোর তীব্র প্রতিবাদ জানিয়েছেন মুক্তিযোদ্ধারা। সম্প্রতি এক মুক্তিযোদ্ধার সন্তানকে গ্রেপ্তার করা নিয়ে ফেসবুকে মুক্তিযোদ্ধাদের জড়িয়ে প্রপাগাণ্ডা ও অপপ্রচার করে বিভ্রান্তির সৃষ্টি করা হয়।

এ ব্যাপারে পান্ডারগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফতেফুল ইসলাম বলেন, দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম একজন ভালো অফিসার। আমাদের নাম ব্যবহার করে ওসির বিরুদ্ধে অহেতুক বানোয়াট অপপ্রচার চালানো হচ্ছে। যা আমাদের জানা নেই। আমি এমন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শওকত আলী বলেন, মুক্তিযোদ্ধাদের নাম জড়িয়ে ওসির বিরুদ্ধে ফেসবুকে বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হচ্ছে। আমরা ওসির বিরুদ্ধে কোন আল্টিমেটাম দেয়নি। অহেতুক মিথ্যা বানোয়াট অপপ্রচার করা হচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম জানান, আমাদের নাম ভাঙিয়ে অহেতুক ফেসবুকে প্রপাগাণ্ডা ছড়ানো হচ্ছে। ওসি সাহেবের সাথে মুক্তিযোদ্ধাদের এ ধরণের কিছুই হয়নি। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

এম এ হালিম বীরপ্রতীক জানান, ওসির সাথে আমাদের কোন সমস্যা হয়নি। অহেতুক ফেসবুকে মুক্তিযোদ্ধােদের নাম জড়িয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে এবং আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে সকল বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের সাথে আমার সর্বদা সু সম্পর্ক আছে। সম্প্রতি ফেসবুকে একটি মহল উদ্দেশ্যপ্রণোদিত হয়ে প্রপাগাণ্ডা ও বিভ্রান্তি ছড়াচ্ছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..