নারীর বিরুদ্ধে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করানোর মামলা

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

নারীর বিরুদ্ধে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করানোর মামলা

ক্রাইম সিলেট ডেস্ক : বরিশালের আগৈলঝাড়ায় এক কিশোরীকে অপহরণ করে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামে একটি ঘরে অটকরেখে একাধিকবার ধর্ষণ করে। অপহরণ ও ধর্ষনের অভিযোগ এনে কিশোরী বাদী হয়ে বৃহস্পতিবার আগৈলঝাড়ায় থানায় মামলা দায়ের করে। ওই মামলার এক আসামি আকলিমা বেগমকে পুলিশ গ্রেপ্তার করেছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামের এক কিশোরীকে (১৫) চলতি বছরের গত ১৬ মার্চ সন্ধ্যায় একই এলাকার শাহেদ শেখের স্ত্রী আকলিমা বেগম ও তার লোকজন অপহরণ করে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামে আকলিমার আত্মীয় বাড়িতে আটক রাখেন। কিশোরীকে আটক রেখে কিশোরীকে একাধিকবার লোকজন দিয়ে ধর্ষণ করাণ আকলিমা বেগম। কিশোরী বৃহস্পতিবার কোন রকম পালিয়ে আসেন নিজ বাড়ি আগৈলঝাড়ায়। কিশোরী এলাকাবাসীর সহযোগীতায় বৃহস্পতিবার আগৈলঝাড়া থানায় এসে নিজে বাদী হয়ে আকলিমা বেগমসহ ৪ জনকে আসামিকে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানা এসআই তৈয়বুর রহমান জানান, ওই মামলার অন্যতম আসামি আকলিমা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে শুক্রবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্ত চলছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন সাংবাদিকদের জানান, কিশোরীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। একজন অসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..