সারীঘাট বাজার পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

সারীঘাট বাজার পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

গোয়াইনঘাট প্রতিনিধি :: জাতীয় নির্বাচেনের রেশ কাটতে না কাটতেই বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দীর্ঘ দুই যুগ পর জৈন্তাপুর উপজেলার সারীঘাট (দক্ষিন পাড়) বাজার পরিচালনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। জাতীয় নির্বাচনের আদলে ব্যাতিক্রম এ নির্বাচনে প্রধান দুই পদ সভাপতি এবং সাধারণ সম্পাদক’র পদে কোন প্রতিদ্বন্দী না থাকায়। বিনা প্রতিদ্বন্দীতায় সভাপতি পদে আজিজুল হক জুবেল এবং সাধারণ সম্পাদক পদে আহসান আল-জোবায়ের নির্বাচিত হয়েছেন। এছাড়াও অন্যান্য পদে একাধিক প্রার্থীর প্রতিদ্বন্দীতা নিয়ে প্রার্থী ও ভোটারের মধ্যে দিনভর নির্বাচনী আমেজ ছিল লক্ষণীয়। ভোট কেন্দ্রে সাধারণ জনতা এবং ভোটারদের উপস্থিতিতেই বিপুল উৎসাহের আমেজ বিরাজ করছিল ব্যাতিক্রমধর্মী।
গতকাল ভোর ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহনের মধ্যে দিয়ে শেষ হলো সারীঘাট বাজার ব্যাবসায়ী পরিচালনা কমিটির নির্বাচনী আমেজ। জৈন্তাপুর উপজেলার সারীঘাট দক্ষিন পাড় বাজার ব্যাবসায়ী কমিটির কার্যকারী কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন আব্দুল খালিক সহ-সভাপতি, এবাদুর রহমান সহ-সাধারণ সম্পাদক, জাকির হোসেন জাকারিয়া সাংগঠনিক সম্পাদক, শামিম আহমদ কোষাদক্ষ, নুরুজ্জামান সদস্য, ফয়েজ আহমদ সদস্য, মতিউর রহমান সদস্য। ভোটার ও স্থানীয়দের সাথে আলাপচারিতায় জানাযায়, দীর্ঘ দুই যুগ পর এ বাজার পরিচালনা কমিটি গঠনের মধ্যে দিয়ে এখানকার সকল ব্যাবসায়ীরা সংঙ্গবদ্ব হয়ে এবং শান্তিপূর্নভাবে সকল প্রকার ব্যাবসা বানিজ্য পরিচালনা করতে পারবে। উপজেলার অন্যতম ব্যাবসায়িক প্রানকেন্দ্র হওয়ার সুবাদে এখানে বিভিন্ন স্থান থেকে পর্যটকসহ বিভিন্ন শ্রেণী পেশাজীবির মানূষ আসেন।
এব্যাপারে নব-নির্বাচিত সভাপতি আজিজুল হক জুবেল এবং সাধারণ সম্পাদক আহসান আল-জোবায়ের বলেন, উপজেলার অন্যতম ব্যাবসায়িক প্রানকন্দ্র কেন্দ্র হওয়ার সুবাদে এখানে নানাবিদ সমস্যা নিহিত রয়েছে। নির্বাচনে সাধারণ জনগনের সহযোগিতা এবং ব্যাবসায়িক সকল ভোটারের স্বতস্ফুর্ত মতামতের ভিত্তিতে আমরা নির্বাচিত হয়েছি। আমাদের পাশাপাশি সকলের সহযোগিতা থাকলে যে কোন সমস্যা দূরিকরণ করা সম্ভব। এছাড়াও অচিরেই এ বাজারের সকল সমস্যা দূরিকরনে আমরা বদ্দপরিকর। এসময় নির্বাচিত প্রার্থীদ্বয় বাজারের সকল ভোটার ও নব-নির্বাচিত কমিটির সকল সদস্যদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন আজিজুল হক জুবেল এবং সাধারণ সম্পাদক আহসান আল-জোবায়ের ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  

সর্বশেষ খবর

………………………..