তাহিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক আলোচনায় খন্দকার মঞ্জুর

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯

তাহিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক আলোচনায় খন্দকার মঞ্জুর

সুনামগঞ্জ প্রতিনিধি :: জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ফেব্রুয়ারী মাসে তফশিল আর মার্চে নির্বাচন হচ্ছে নির্বাচন কমিশন এমন আবাশ দিয়েছে। এমন ঘোষনার পর নড়েচড়ে বসেছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আ,লীগের সম্ভাব্য চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী একাধিক প্রার্থীরা। তারা স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ রাখছেন। আর আ,লীগের সম্ভাব মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকরা তাদের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ইতিমধ্যে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এখনো আনুষ্টানিক ভাবে আ,লীগের কোন প্রার্থী নিজের প্রার্থীতা ঘোষনা করে নি।

তবে সবার থেকে ব্যাতিক্রম আর ব্যাপক আলোচনার জন্ম দিয়েছেন তাহিরপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে তরুন,সৎ,উদিয়মান,বিশিষ্ট সমাজসেবী,আ,লীগ পরিবারের সন্তান,বাংলাদেশ আওয়ামীযুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম আহবায়ক,সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক,জেলার শ্রেষ্ট করদাতা খন্দকার মঞ্জুর। তার পক্ষে ব্যাপক সমর্থন দিচ্ছেন এলাকার সর্বস্থরের ভোটরগনসহ সবাই তারা বলছে-নির্বাচনের আবাশের পর যে সকল প্রার্থী নিজের সমর্থকদের মাধ্যমে প্রচারনা চালাচ্ছে তাদের মধ্যে যোগ্য প্রার্থী হিসাবে মঞ্জর সবার চেয়ে আলাদা। তার ধারা এই এলাকার উন্নয়ন হবে। হবে মানুষের উপকার। তাকে নিয়ে ব্যাপ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে উপজেলার ৭টি ইউনিয়নের হাট-বাজার,চায়ের দোকান,পাড়া-মহল্লায়। সবার মুখে মুখে আ,লীগের প্রার্থী হলে মঞ্জুর বিপুল ভোটে বিজয়ী হবে। এই আলোচনায় উঠে এসেছে নির্বাচন এলাকায়। ভোটাদের দাবী যোগ্য প্রার্থী আর কোন অযোগ্য লোককে নির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়ন না দেবার দাবী আ,লীগের র্শীষ নেতৃবৃন্ধের প্রতি। আর এনিয়ে উপজেলা জুড়ে বিরাজ করছে এক ভিন্ন রকম আরেকটি নির্বাচনী পরিবেশ।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয় প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীযুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম আহবায়ক,সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক,জেলার শ্রেষ্ট করদাতা খন্দকার মঞ্জুর আহমেদন বলেন,আমি এই এলাকার সন্তান। এ উপজেলায় আমার পারিবারিক ও দলীয় কার্যক্রমের ব্যাপক পরিচিতি রয়েছে। সবার সুখে দুখে আমি সব সময় পাশে ছিলাম। এলাকাবাসী আমার সাহস,শক্তি আর তারাই আমাকে উৎসাহ দিচ্ছে নির্বাচন করতে। তাই আমি সবার চাওয়া পূরন করতেই নির্বাচনে প্রার্থী হতে চাই।

এছাড়াও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাহিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারণায় রয়েছেন-সাবেক ছাত্রনেতা,সুনামগঞ্জ জেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল,সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খান, তাহিরপুর উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,৯০’দশকের ছাত্রনেতা,তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,তাহিরপুর উপজেলা আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক,উপজেলা প্রেস ক্লাব সভাপতি,সাংবাদিক আমিনুল ইসলাম,বাংলাদেশ ছাত্রলীগ তাহিরপুর উপজেলা শাখার সাবেক সভাপতি,বাংলাদেশ আওয়ামীযুবলীগ তাহিরপুর উপজেলা শাখার সাবেক সভাপতি,তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,বাংলাদেশ আ,লীগ সুনামগঞ্জ জেলা শাখার সদস্য শামীম আখঞ্জি,তাহিরপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি ও উপজেলা যুবলীগ সাবেক আহবায়ক অনুপম রায়,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব আলফাজ উদ্দিন খন্দকার প্রমুখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..