ছাতকে চোরচক্রের আতংক চরমে

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৮

ছাতকে চোরচক্রের আতংক চরমে

Sharing is caring!

ছাতক প্রতিনিধি :: ছাতক শহরে চোরের উপদ্রব মারাত্মক হারে বৃদ্ধি পেয়েছে। গত এক সপ্তাহের মধ্যে মন্দিরসহ শহরের বেশ কয়েকটি প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে চুরি সংঘটিত হয়েছে।

স্থানীয় একটি সংঘবদ্ধ চোরচক্র এসব চুরির সাথে জড়িত বলে অনেকেই মনে করছেন। রোববার একই রাতে দুটি বাসা ও একটি দোকানে চুরি সংঘটিত হয়। শহরের মন্ডলীভোগস্থ রামকৃষ্ণ সেবাশ্রমের দ্বিতীয় তলার একটি বাসা থেকে চোরেরা দুটি মোবাইল ফোনসহ নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। শহরের কালীবাড়ী রোডের গৌতম ঘোষের দোকানের ভেন্টিলেটার ভেঙ্গে দোকানের ক্যাশ থেকে নগদ ৯ হাজার টাকা, বিভিন্ন ব্রান্ডের সিগারেট, দুধসহ অর্ধলক্ষাধিক টাকার মুল্যবান পণ্য চুরি করে নিয়ে যায় চোরেরা।

এদিকে ভোর রাতে উপজেলা পরিষদ এলাকায় সাংবাদিক আব্দুল আলিমের বাসায় চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বাসায় ঢুকে দুটি মোবাইল ফোনসহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এর কয়েক দিন আগে শিববাড়ি মন্দিরে ও কনকচাঁপা খেলাঘর আসরে চুরি সংঘটিত হয়। চোরেরা শিববাড়ি মন্দিরের একটি কক্ষ থেকে রান্না করার হান্ডি-বাসন, পূজায় ব্যবহৃত কাঁসার থালা-বাসন চুরি করে নিয়ে যায়। বাঘবাড়িস্থ কনকচাঁপা খেলাঘর আসর কার্যালয়ের দরজার দুটি তালা ভেঙ্গে চোরের আসবাবপত্র তছনছ করেছে। এ ঘটনায় সংগঠনের পক্ষ থেকে ছাতক থানায় জিডি করা হয়েছে। ঘন-ঘন চুরির ঘটনায় শহরের ব্যবসায়ী ও বাসিন্দাদের মধ্যে আতংক বিরাজ করছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares