ছাতকে সেরা গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, মে ৬, ২০১৮

ছাতকে সেরা গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়

Sharing is caring!

ছাতক প্রতিনিধি :: ছাতকে ২০১৮ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় সর্বোচ্চ জিপিএ-৫ নিয়ে উপজেলার মধ্যে শ্রেষ্ঠ স্থান অর্জন করেছে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়।

জানা যায়, ছাতক উপজেলার ৩৮টি বিদ্যালয় থেকে ৩৮১৮ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে পাশ করেছে ৩৩৪৫ জন শিক্ষার্থী। জিপিএ-৫ পেয়েছে ১২৬ জন। এ উপজেলায় পাশের হার ৮৭.৬১।

উপজেলায় সর্বোচ্চ ৩৮টি জিপিএ-৫ পেয়েছে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। ২৩টি জিপিএ-৫ নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মঈনপুর উচ্চ বিদ্যালয়। এছাড়া ১০টি জিপিএ-৫ নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ছাতক সিমেন্ট ফ্যক্টরি উচ্চ বিদ্যালয়।

মাদ্রাসা বোর্ড থেকে ৯১৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ৭৫০ জন যার মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১৯ জন।

কারিগরি বোর্ড থেকে ২৫৭জ ন শিক্ষার্থী অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে ১৯৮ জন শিক্ষার্থী এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১৪জন শিক্ষার্থী।

এদিকে উপজেলায় শতভাগ পাশের হার নিয়ে সাফল্য অর্জন করেছে পালপুর উচ্চ বিদ্যালয়, চরমহল্লা বাজার উচ্চ বিদ্যালয়, ছালেহা খাতুন কুর্শি মাধ্যমিক বিদ্যালয় ও মোঘলগাও মাধ্যমিক বিদ্যালয়।

উপজেলার মধ্যে শ্রেষ্ঠ ও জেলার মধ্যে ৩য় স্থান অর্জন করায় গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares