কানাইঘাটে দেশীয় অস্ত্র, মাদকসহ ১৬ জন আটক

প্রকাশিত: 8:30 PM, April 30, 2018

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ী ও নারাইপুর আগফৌদ গ্রাম এলাকায় আজ সোমবার ভোর রাত ৪টার দিকে পুলিশ ব্লকরেড অভিযান চালিয়ে ১৬ জনকে আটক সহ বিপুল পরিমান দেশীয় ধারালো অস্ত্র, মাদক ও জামায়াত শিবিরের কিছু দাওয়াতী বইপত্র উদ্ধার করেছে।

কানাইঘাট থানা পুলিশ সূত্রে জানা যায় সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার উত্তর আবুল হাসনাত খান ও জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মস্তাক আহমদ খান, কানাইঘাট থানার ওসি মোঃ আব্দুল আহাদ, ওসি (তদন্ত) মোঃ নুনুমিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ গাছবাড়ী বাজার ও নারাইনপুর গ্রামে ব্লকরেড অভিযান চালান। অভিযান কালে পুলিশ বিভিন্ন স্থানে থেকে ১৬ জনকে আটকের পাশাপাশি ৩টি চাপাতি, ৩টি বড় দা, ১টি বিদেশী দা, ১টি রাম দা, ৫টি লম্বা ছূরা, ২টি লোহার পাইপ, ১০টি লোহার রড, কয়েকটি ঝাটা ও ১১ বোতল ভারতীয় অফিসার্স চয়েছ মদ ও জামায়াত শিবিরের ২৫টি দাওয়াতী বইপত্র উদ্ধার করে পুলিশ।

আটক ১৬ জনের মধ্যে ব্যবসায়ী, প্রবাসী ও শিক্ষকরা রয়েছেন। অভিযানের নেতৃত্বদানকারী সিলেট উত্তর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন আটককৃতদের মধ্যে কয়েকজন জামায়াত শিবিরের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। সকলের পরিচয় সনাক্ত করে কেউ যদি নিরাপরাধ হয়ে থাকেন তাহলে তাকে ছেড়ে দেওয়া হবে।

অপর দিকে থানা জেল হাজতে থাকা কয়েকজন জানিয়েছেন, তাদেরকে আজ সোমবার সকালে গাছবাড়ী বাজার এলাকা থেকে পুলিশের গাড়ীতে উঠিয়ে থানায় নিয়ে আসা হয়। তারা কোন অপরাধের সাথে জড়িত নয়। প্রসঙ্গত যে, গাছবাড়ী এলাকার নারাইনপুর আগফৌদ গ্রামে আদিপত্ত বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

সম্প্রতি উভয়পক্ষের মধ্যে একাধিক মারামারিসহ মামলা মোকদ্দমা চলছে। উভয়পক্ষ দেশীয় অস্ত্র গ্রামে মজুদ করে রাখায় মূলত আজ সোমবার ভোরে পুলিশ নারাইনপুর গ্রামে ব্লকরেড অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করে । থানার ওসি আব্দুল আহাদ জানিয়েছেন যাচাই বাছাই করে আটককৃত ব্যক্তিদের বিরোদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..