জুড়ীর কৃতি-সন্তান বিনয় ব্যানার্জী ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নিজ উপজেলায় মুষ্টি বিতরণ

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০১৮

Sharing is caring!

জাকির মনির :: বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বিনয় ব্যানার্জী’র গ্রামের বাড়ী মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সাগরনাল সহ উপজেলা সদরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রা।বিনয় ব্যানার্জী বৃহত্তর সিলেট থেকে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখা ছাত্রলীগের প্রথম সাধারণ সম্পাদক।

বিনয় ব্যানার্জী ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত নির্বাচিত হওয়ার খবর প্রচার হওয়ার পর তার নিজ এলাকা বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেন ছাত্রলীগ কর্মী ও নেতারা এবং মিষ্টি বিতরণ করেন।

ছাত্রলীগ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বিনয় ব্যানার্জীর নিজ আসনের সংসদ সদস্য ক্ষমতাসীন আওয়ামী লীগের হুইপ আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন আহমদ এম.পি, উপজেলা আঃলীগের সভাপতি বীরমুক্তিযোদ্বা বদরুল হোসেন, যুগ্ম আহবায়ক শফিক আহমদ, উপজেলা যুবলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও আঃলীগ নেতা বাবু রিংকু রঞ্জন দাস, উপজেলা যুবলীগে সভাপতি মামুনুর রশিদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, বাল্যবিয়ে প্রতিরোধ ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক জাকির হোসেন মনির সহ অনেকেই।

সূত্র জানায়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখা ছাত্রলীগের ১৭তম কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।গতকাল ২৬ এপ্রিল মধ্যরাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রাহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই নতুন কমিটির ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে ডুয়েটের ২৭ তম ব্যাচেরইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী মো. তাইবুর রহমানকে সভাপতি এবং সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই) বিভাগের ২৭ তম ব্যাচের বিনয় ব্যানার্জীকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

এছাড়াও ১৬তম কমিটির সাধারণ সম্পাদক রেজাউর রহমান রাতুল এবং সহ-সভাপতি শামিল হাসান শাহ আলমকে কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এদিকে ছাত্রলীগের নতুন কমিটিকে অভিননন্দন জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড মোহাম্মাদ আলাউদ্দিন এবং শিক্ষক সমিতির বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares