গভীর রাতে চলন্ত সিএনজি থেকে ছুড়ে ফেলা অচেতন মেয়েটি কে?

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : রাজধানীর বিমানবন্দর এলাকায় চলন্ত সিএনজি থেকে অচেতন অবস্থায় এক তরুণীকে ছুড়ে ফেলে যাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৩ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক ওই তরুণীকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তার নাম তানিয়া (২০)। তার পরনে ছিল কালো ফতুয়া, জিন্স ও কেডস।

পুলিশ জানান, তরুণীকে অজ্ঞান পার্টির সদস্যরা ধরেছিল নাকি অন্য কোনও ঘটনা রয়েছে তা এখনও জানা যায়নি। মেয়েটি তার নাম তানিয়া বলেছে। তাকে হাসপাতালে নেয়ার পর সে শুধু নিজের নাম আর মোবাইল নম্বর বলতে পেরেছে। তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

বিমানবন্দর থানা পুলিশের এক কর্মকর্তারা জানান, এয়ারপোর্ট গোল চত্বরের পশ্চিম দিকে একটি সিএনজি থেকে ওই তরুণীকে ফেলে দিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। ওই তরুণী আধা অচেতন অবস্থায় ছিল। স্থানীয় লোকজন তার মাথায় পানি দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে। এতে কাজ না হলে স্থানীয় লোকজন পাশেই এয়ারপোর্ট আর্মড পুলিশের একজন সদস্যকে ডেকে বিষয়টি জানায়। এয়ারপোর্ট আর্মড পুলিশের সদস্য থানা পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) শ্রীদাম চন্দ্র রায় বলেন, ওই তরুণী আধা অচেতন অবস্থায় আছে। সে গুছিয়ে কিছুই বলতে পারছে না। কলেজে পড়ে জানালেও কোন কলেজে পড়ে বা তার বাসার ঠিকানার কথা বলতে পারছে না। তাকে পরিবারের সদস্যদের মোবাইল নাম্বার লিখে দিতে বললে সে নিজের মোবাইল নম্বরই লিখে দিচ্ছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares