সড়ক দুর্ঘটনায় আহত তাহমিনার পাশে গোয়াইনঘাট প্রবাসী সংগঠন

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৮

Sharing is caring!

স্টাফ রিপোর্ট :: গোয়াইনঘাট উপজেলার গুরকচি গ্রামের আব্দুস শাকুরের মেয়ে ও জাতুগ্রাম মাদ্রাসার দাওরায়ে হাদীস মহিলা বিভাগের ছাত্রী মোছাং তাহমিনার বেগম আজ থেকে প্রায় দশ দিন পূর্বে মাদ্রাসা থেকে বাড়িতে যাওয়ার পথে একটি অটোবাইকের ধাক্কায় ডান হাত ভেঙ্গে যায়। এমতাব্স্তায় সিলেট উসমানী মেডিক্যাল ভর্তি করানো হলেও টাকার অভাবে সবগুলো অপারেশন করানো সম্ভব হয়নি, পিতা দিনমজুর আব্দুস শাকুর টাকার জন্য অদিক সেদিক ছুটাছুটি করতেছেন তাছাড়া অনলাইনে ভাইরাল হয়ে উঠেছে বিষয়টি নেই কোন ডনার, নেই কোন দানশীল ব্যক্তিত্ব, নেই কোন সামাজিক সংগঠন, এমতাব্স্তায় মানবিক দিক বিবেচনা করে বিষয়টি হাতে নেয় গোয়াইনঘাট উপজেলার একমাত্র প্রবাস ভিত্তিক ও বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা পর্যায়ের প্রবাসী সংগঠন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ। রুগীর দেখা শুনার জন্য দ্বায়িত্ব দেওয়া হয় কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল এম এ মান্নান কে, গঠন করা মনিটরিং কমিটি যোগাযোগ শুরু হয় বিভিন্ন শাখা উপশাখায়, বিভিন্ন শাখার সার্বিক সহযোগিতায় আজ এর আনুষ্ঠানিক কার্যক্রম সম্পন্ন করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। অধ্য বেলা দুই ঘটিকার সময় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল এম এ মান্নান এর সভাপতিত্বে যুব নেতা আব্দুর রহমান এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল হাকিম চৌধুরী বলেন গোয়াইনঘাট প্রবাসী পরিষদের এই আর্থিক সহযোগিতা নিশ্চিই অত্যন্ত মহৎ কেননা প্রবাসীদের শরীরের ঘাম জরানো টাকার চেয়ে অন্য কোন অনুদান শ্রেষ্ঠ হতে পারেনা, আমি আশা রাখি এভাবেই এগিয়ে যাক মানবতার সংগঠন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ। আমি উপজেলা পরিষদের পক্ষ থেকে সংগঠনটিকে ধন্যবাদ জানাচ্ছি।

উক্ত আর্থিক সহযোগিতা প্রদান ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেংগুড়া ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান মাহবুব আহমদ, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এমামুল হক, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মুন্সী আব্দুল মুমিন, যুব নেতা জাকারিয়া আহমদ, সুলতান মাহমুদ শাহীন ইউপি সদস্য রুবেল আহমদ সহ গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উক্ত মতবিনিময় সভা ও আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে সফল ও স্বার্থক করায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ সহ এবং যারা বিশেষ করে আর্থিক সহযোগিতায় অংশ গ্রহণ করেছেন গোয়াইনঘাট প্রবাসী পরিষদের সৌদি আরব শাখা, কুয়েত শাখা, ও মালদ্বীপ শাখা সহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি ও বিশিষ্ট কমিউনিটি নেতা যুক্তরাজ্য আলহাজ কাউন্সিলর পদপ্রার্থী জনাব আলহাজ্ব হাফেজ আব্দুল মুবিন ও সেক্রেটারি জেনারেল জনাব এম নাসির উদ্দিন সহ গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি ও সকল দেশীয় কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares