মিরাবাজারে মা-ছেলে হত্যা: ৭ দিনের রিমান্ডে নাজমুল

প্রকাশিত: 1:10 PM, April 5, 2018

মিরাবাজারে মা-ছেলে হত্যা: ৭ দিনের রিমান্ডে নাজমুল
নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর মিরাবাজারস্থ খারপাড়ায় একটি বাড়ি থেকে মা ও ছেলে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত নাজমুল হোসেনের (৩২) ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (০৪ এপ্রিল) বিকেলে তাকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রোকেয়া খানম। পরে আদালত শুনানি শেষে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন।

এর আগে মঙ্গলবার (০৩ এপ্রিল) সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের বটেশ্বরস্থ হল গেইট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে এ ঘটনার সাথে জড়িত কাজের মেয়ে তানিয়া এখনো পলাতক রয়েছে।

গ্রেপ্তারকৃত নাজমুল ইসলাম (৩২) সদর উপজেলার মুক্তিরচকের মৃত আবদুল করিমের ছেলে।

প্রসঙ্গত, রোববার (০১ এপ্রিল) বেলা ২টায় নগরীর খরপাড়ার ‘মিতালী ১৫/জে’ নম্বর বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। ওই বাসা জীবিত উদ্ধার করা হয়েছে রোকেয়ার ৫ বছরের মেয়ে রাইসা বেগমকে। ঘটনার পর থেকে ওই বাসায় গৃহকর্মী তানিয়াকে (১৬) খুঁজে পাওয়া যাচ্ছে না।

নিহত রোকেয়ার ভাই জাকির হোসেন ঘটনার দিন উপস্থিত সংবাদকর্মীদের জানান, সর্বশেষ শুক্রবার (৩০ মার্চ) সন্ধ্যায় তাদের সঙ্গে আমার কথা হয়েছে। এরপর থেকে তিনি তার বোনের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় রোববার  বোনের বাসায় আসেন। অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে তিনি জানালার ফাঁক দিয়ে বোনের মৃতদেহটি দেখতে পেয়ে ওপর তলায় বাড়ির মালিক সালমান হোসেনকে খবর দেন। পরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘরে প্রবেশ করে তাদের মরদেহ উদ্ধার করে।

ঘটনার দিন রাতেই অজ্ঞাত নামা ৪-৫জনকে আসামি করে নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..