গয়েশ্বরসহ আটক নেতা-কর্মীদের মুক্তি দিন : আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৮

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ বিরোধী দলের শত শত নেতা-কর্মী গ্রেফতার, নেতাদের বাসায় পুলিশি তল্লাশির তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে অভিলম্বে সবার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুল হাকিম চৌধুরী।

বুধবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুল হাকিম চৌধুরী এ দাবি জানান।

তিনি বলেন , বিরোধী দলের শীর্ষ নেতাসহ শত শত নেতা-কর্মীদের গণগ্রেফতারের মাধ্যমে সরকার সমগ্র দেশটাকে কারাগারে পরিণত করেছে। কোনও ব্যক্তি বা দল প্রকাশ্যে মিটিং মিছিল করার জন্য সরকারের অনুমতি নিতে হয়। একটি গণতান্ত্রিক দেশে এই ধরনের অবস্থা নজিরবিহীন। এই সরকার অবৈধভাবে ক্ষমতায় এসে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার জন্য আন্দোলন সংগ্রামের সাহসী নেতাদেরকে গ্রেফতার করে কারাগারে বন্দী করে রেখেছে।

নেতৃদ্বয় আগামী নির্বাচনে সবার অংশগ্রহণের পরিবেশ নিশ্চিত করা সরকারের দায়িত্ব বলে মন্তব্য করে বলেন, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য যেসব বাধা রয়েছে গণতন্ত্রের স্বার্থে সরকারকেই তা দূর করতে হবে। তিনি আরো বলেন, সমগ্র দেশ আজ গুম-খুনের রাজ্যে পরিণত হয়েছে। এ অবস্থা থেকে জনগণ পরিত্রাণ চায়। এভাবে একটা রাষ্ট্র চলতে পারে না। জনগণের সর্বশেষ আশ্রয়স্থল বিচার বিভাগকে কলঙ্কিত করলে তা কারো জন্যই শুভ হবে না। এর মাসুল দিতে হবে আমাদের সবাইকে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares