সিলেটে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গোলাপগঞ্জে আনন্দ মিছিল

প্রকাশিত: 3:37 PM, January 29, 2018

ফাহাদ হোসাইন, গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে সিলেটের গোলাপগঞ্জে বিরাজ করছে এক ধরনের আনন্দ উৎসব। প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে উপজেলাজুড়ে চলছে বিশাল আনন্দ মিছিল, পথসভা, মোটরসাইকেল শো-ডাউন ও আলোচনা সভা।

একের পর মিছিল ও সভার কারণে গোটা উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেও মধ্যে বইছে আনন্দের বন্যা। প্রথমে উপজেলার পৌর সদরে বিশাল মোটরসাইকেল শো-ডাউন ও আনন্দ মিছিলের আয়োজন করে রুহিন খান গ্রুপ। উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের যৌত উদ্যোগে এ শোডাউন অনুষ্টিত হয়। তারা পৌর সদরে বিশাল মোটরসাইকেল শো-ডাউন করে। চৌমূহনীস্থ রুহিন খানের কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া এ শো-ডাউন পৌর সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে চৌমূহনীতে পথসভায় মিলিত হয়।

রোববারের এ সভায় সভাপতিত্বে করেন উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা আবু তাহের নাহিন। প্রধান অতিথি ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান। বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদ, পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আনা মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা মাহমুদ আহমদ, কাওছার আহমদ, বেলাল আহমদ, তানভীর আহমদ, মাহবুব আহমদ, রেদওয়ান আহমদ, মিনহাজ, অপু খান বদই, মারুফ আহমদ, হারুন ও কামিল আহমদ। এদিকে প্রচার মিছিল ও পথসভা করেছে পাপলু গ্রুপ। উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলী, ছাত্রলীগ, শ্রমিকলীগের উদ্যোগে এ সভা ও মিছিল করে গত রোববার। মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চৌমূহনীতে এক পথসভায় মিলিত হয়। উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাদিরের সভাপতিতে ও যুবলীগ নেতা মনজুর আহমদ এবং আলী আহসান জেবে’র যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু।বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল আহাদ বাবলু, উপজেলা যুবলীগ নেতা বাঘা ইউপি সাবেক সদস্য সেবুল আহমদ, যুবলীগের কার্যনির্বাহী সদস্য শামীম আহমদ সামু, এহতেশামুল হক শাহিন, ছালিক আহমদ ছালেহ, সাহেন আহমদ, জুয়েল আহমদ, শ্রমিকলীগ নেতা সুলেমান আহমদ, শাহান আহমদ, আমিন উদ্দিন, ফখরুল ইসলাম সফি, উপজেলা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, জেবুল আহমদ, লিমন আহমদ, দুলাল আহমদ, দিদারুল আলম, পৌর ছাত্রলীগ নেতা এইচ এ মাহমুদ মুন্না ও রুমেল আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..