বিশ্বনাথে পুলিশি বাঁধায় বিএনপির মিছিল

প্রকাশিত: 8:18 PM, January 17, 2018

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বিক্ষোভ মিছিল পুলিশি বাঁধায় করতে পারেনি বিএনপি।

বুধবার (১৭ জানুয়ারী) বাদ আসর উপজেলা সদরের নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামন থেকে মিছিল শুরু হওয়ার কথা থাকলেও বিকেলে ৩টা থেকে দলীয় কার্যালয় ঘিরে রেখে কার্যালয়ের সমান থেকে নেতাকর্মীদের সড়িয়ে দেয় পুলিশ। এসময় এক শ্রমিককে পুলিশ আটক করে থানায় নিয়ে গেলে উত্তেজিত কিছু শ্রমিক গাড়ি রাস্তার উপর রেখে ব্যারিকেড দেওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের সড়িয়ে দেয়।

এরপর পুলিশি বাঁধায় মিছিল করতে না পেরে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল করেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন কর্মীরা।

উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন (সাবেক চেয়ারম্যান) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিলু মিয়া (সাবেক চেয়ারম্যান) এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক বশির আহমদ, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোনায়েম খান, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল বশর মো: ফারুক, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলতাবুর রহমান, অলংকারী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মোজাহিদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সুরমান খান, শামিমুর রহমান রাসেল, কদর আলী, সেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, যুগ্ম আহবায়ক আশিকুর রহমান রানা, উপজেলা ছাত্রদলের সদস্য শাহ আমির উদ্দিন, বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম জুনেদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..