সিলেটে গৃহিণীদের উদ্দেশে চিত্রনায়িকা পপি যা বলেন

প্রকাশিত: 12:21 AM, January 12, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : ‘এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন’ স্লোগানে সিলেটে গৃহিণীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের ‘নিরাপদ নিবাস’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। জেলা ও উপজেলা পর্যায়ে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে ‘নিরাপদ নিবাস’ নামে চতুর্থবারের মতো দেশব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু হয়েছে। যথাযথ ও নিরাপদ ব্যবহার নিশ্চিত করতে বসুন্ধরা এলপি গ্যাস দেশব্যাপী গৃহিণীসহ সংশ্লিষ্টদের নিয়ে সচেতনতামূলক কর্মসূচির আয়োজন করে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১১টা থেকে দিনব্যাপী নগরীর একটি অভিজাত হোটেলে ১০০ জন গৃহিণীর অংশগ্রহণে অনুষ্ঠিত কর্মশালায় প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজি’ র হেড অফ ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী। বিশেষ অতিথি ছিলেন চিত্রনায়িকা পপি।

এসময় গৃহিণীদের উদ্দেশে চিত্রনায়িকা পপি বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারীদের নিয়ে এ ধরনের সচেতনতামূলক আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। দেশব্যাপী গৃহিণীদের দৃষ্টান্তমূলক স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই এ ক্যাম্পেইনের সার্থকতা প্রতিফলিত হয়। পরে, কর্মশালায় কুইজ ও র‍্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন তিনি। নায়িকা পপিকে কাছে পেয়ে উৎফুল্ল হয়ে উঠেন কর্মশালায় অংশগ্রহণকারী গৃহিণীরা। এসময় তারা পপির সাথে ছবিও তুলেন।

কর্মশালায় প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজি’র হেড অফ ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী। তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে বিভিন্ন ধাপে পরীক্ষা-নিরীক্ষার পর বাজারজাত করা হয়, ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত করা হয়। তিনি এলপি গ্যাসের পরিচিতি, বৈশিষ্ট্য, নানা তথ্য-উপাত্ত, গ্যাসের চুলা ব্যবহারে সাবধানতার কৌশল ইত্যাদি সচিত্র বিবরণ উপস্থাপন করেন। বাংলাদেশে বসুন্ধরা এলপি গ্যাস কর্পোরেট দায়বদ্ধতা থেকে এ ধরনের কর্মশালার আয়োজন করে চলেছে। ইতোমধ্যে দেশের ৩৫টি জেলায় এ কর্মশালা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। মাগুরা, সাতক্ষীরা, বাগেরহাট, ময়মনসিংহ, কক্সবাজার, ঢাকাসহ সব জেলা, উপজেলায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..