গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ হেল্প সোসাইটির শুভ উদ্বোধন

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৮

Sharing is caring!

ডেস্ক নিউজ : বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসীদের নিয়ে গঠিত সর্ব বৃহৎ প্রবাস ভিত্তিক সংগঠন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ এর সহযোগী সংগঠন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ হেল্প সোসাইটির শুভ উদ্বোধন আজ সম্পন্ন হয়েছে। অধ্য সন্ধ্যা সাত ঘঠিকার সময় গোয়াইনঘাট উপজেলার ছয় নং ফতেহপুর পরিষদে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও সৌদি আরব শাখার সাবেক সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা ও সমাজ সেবক জনাব নিয়াজ মুর্শেদ।

উদ্বোধনী বক্তব্যে নিয়াজ মুর্শেদ বলেন আমরা বিশ্বের ৩৩ টি দেশে অবস্থানরত গোয়াইনঘাট উপজেলার প্রবাসীদের নিয়ে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ নামে একটি সংগঠনের যাত্রা শুরু করে ইতিমধ্যে এক বছর অতিবাহিত হয়েছে। এর মধ্যে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, ধর্মীয় কার্যক্রম সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রমে সহযোগিতা করেছি এবং চালিয়ে যাচ্ছি এবং যাবো। তাই সেই মহৎ কাজে দেশের ভাইদেরক শরীক ও সহযোগিতার জন্য সম্মিলিত প্রয়াসে গোয়াইনঘাট প্রবাসী পরিষদের সহযোগী সংগঠন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ হেল্প সোসাইটি নামে সংগঠনের যাত্রা আজ শুভ উদ্বোধন এর মধ্য দিয়ে সূচনা হলো। আমরা প্রতিটি ইউনিয়ন থেকে ৫১ জন করে সদস্য নিয়ে সকল ইউনিয়নে কমিটি গঠন করতে যাচ্ছি। তাই আজকে এর শুভ উদ্বোধন ঘোষনা করা হলো। আমরা আশাবাদী আপনারা ফতেহপুর ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতার মাধ্যমে গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ হেল্প সোসাইটি তার পূর্ণাঙ্গ রুপ ধারন করতে সক্ষম হবে। তিনি আজ গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদ হেল্প সোসাইটি আয়োজিত ফতেহপুর ইউনিয়ন আয়োজিত সংগঠনের শুভ উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের সহযোগি মিসবাহ উদ্দিন এর সভাপতিত্বে অপর সহযোগি আখতার ফারুক এর সন্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক শাহজাহান সিদ্দিকী বেলাল, সমাজ সেবক মনিরুজ্জামান মনি, আব্দুল হামিদ, মোক্তার আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাদ উদ্দিন, হেলাল আহমদ, মামুনুর রশীদ, আলী আকবর, আসলাম উদ্দিন, সেলিম রেজা, কামিনুর রশীদ, তোফায়েল আহমদ নাসিম, আব্দুর রশিদ, আনোয়ার হোসেন, নাজিম উদ্দিন কাওসার, সাহেদ আহমদ, সহ ফতেহপুর ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। বক্তার তাদের বক্তব্যে গোয়াইনঘাট প্রবাসী পরিষদ হেল্প সোসাইটির সার্বিক সফলতা কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares