নগরীতে ডিবি পরিচয়ে মহিলার ৭ লাখ টাকার মাল লুট

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৭

Sharing is caring!

ক্রাইম ডেস্ক : সিলেটের মদিনা মার্কেটে এক লন্ডনী মহিলার কাছে ডিবি পুলিশ পরিচয়ে নগদ টাকা সহ ৭ লাখ টাকার মালামাল ছিনতাই করা হয়েছে। ওই ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে জালালাবাদ থানায় মামলা দায়ের করেছেন ছিনতাইয়ের শিকার হওয়া ওই মহিলা রুফিয়া বেগম। রুফিয়া নগরীর আখালিয়া বন্ধন বি- ২৫ নোয়াপাড়া আবাসিক এলাকার বাসিন্দা।
মামলার আসামিরা হচ্ছে- নগরীর আখালিয়া নয়াবাজার মুসলিম নগরের মৃত আব্দুর রহিম চুনু মিয়ার ছেলে জুয়েল আহমদ, হাওলদারপাড়া এলাকার হরেন্দ্র হাওলদারের ছেলে সুদাংশ হাওলদার, ক্বারীপাড়া গ্রামের মৃত তবারক উল্লাহের ছেলে আব্দুর রউফ।
মামলার এজাহারে তিনি বলেন- গত ২৪শে ডিসেম্বর দুপুরে তিনি নিজ বাসা থেকে মদিনা মার্কেটে বাজারে আসছিলেন। পথিমধ্যে বনফুলের দোকানের সামনে তার পথ আগলায় জুয়েল আহমদ, সুদাংশু সহ কয়েকজন। এ সময় তারা রুফিয়াকে বলেন- ‘এখানে একটি ছিনতাই হয়েছে, এই মহিলার কাছে বোমা পাওয়া গেছে।’ এ সময় সে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলে- ‘আপনি আমার সঙ্গে আসেন’। এরপর সে রুফিয়া বেগমকে ঘটনাস্থলে নিয়ে যায়। চাকু দেখিয়ে হুমকি দিয়ে জুয়েল সহ তার সহযোগিরা পরনে থাকা ১২ ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এক পর্যায়ে সাইট ব্যাগে থাকা সাড়ে ৪ হাজার টাকা তারা ছিনিয়ে নিয়ে যায়।
এজাহারে তিনি উল্লেখ করেন- ছিনতাইকারীরা তার কাছ থেকে ৭ লাখ সাড়ে ২৪ হাজার টাকার মালামাল নিয়ে যায়। মামলার এজাহারে রুফিয়া বেগম উল্লেখ করেন- ছিনতাইয়ের ঘটনার পর জুয়েল সহ ছিনতাইকারীরা একটি মাইক্রো কারে উঠে চলে যায়। এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে ধাওয়া করলেও তাদের আটক করতে পারেননি। মামলার এজাহারে ছিনতাইয়ে ব্যবহৃত গাড়ির নম্বর হচ্ছে- চট্রমেট্রো-গ-১১-১০৫৪ উল্লেখ করা হয়েছে। এদিকে- জালালাবাদ থানা পুলিশ মামলাটি রেকর্ডের পর এসআই মোহাম্মদ কামাল উদ্দিনকে তদন্তের নির্দেশ দিয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..

shares