গোয়াইনঘাট উপজেলা কাবিটা হাওর রক্ষাবাঁধ রক্ষনা বেক্ষন কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৭

আবুল কালাম আজাদ : গোয়াইনঘাট উপজেলা কাবিটা হাওর রক্ষাবাঁধ রক্ষনা বেক্ষন তদারকি কমিটির সভা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের সভাপতিত্বে ও সদস্য সচিব, পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকতা মো. জহিরুল ইসলাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য, উপজেলা প্রকৌশলী মো. ফখরুল ইসলাম, কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান, প্রকল্প বস্তবায়ন কর্মকর্তা বাধন কান্তি সরকার, মো. অহেদুজ্জামান, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম.এ মতিন, মিনহাজ উদ্দিন, ফয়েজ আহমদ প্রমুখ।
সভায় গোয়াইনঘাট উপজেলার হাওর রক্ষা বাঁধের ৬টি পিআইসি কমিটি গঠন করা হয়। এ সময় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, প্রতিটি প্রকল্পের কাজ স্বচ্ছতার নিরিখে বাস্তবায়ন করতে হবে। শতভাগ কাজ বাস্তবায়নের পর প্রকল্পের বিল উত্তোলন করতে পারিবেন। কোন রকম অনিয়ম, দুর্নীতি উক্ত প্রকল্পবাস্তবায়নে ধরা পড়লে তদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।
তিনি জানুয়ারী মাসের ৩০ তারিখের মধ্যে সকল প্রকল্পের কাজ সমাপ্ত করার নির্দেশ দেন। প্রতিটি প্রকল্পে বাঁধ পানিতে থেকে রক্ষার জন্য গাছ গাছালী রোপনের নির্দেশ দেন। উপজেলা কমিটির সকল সদস্যকে প্রতিনিয়ত উক্ত প্রকল্পগুলির বাস্তবায়ন কাজ পরিদর্শনের জন্য অনুরোধ করেন। এছাড়া উক্ত কমিটির সকল সদস্যের পরিদর্শন পূর্বক ও মতামতের ভিত্তিতে কাজের বিল পরিশোদের নির্দেশনা দেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..