সুনামগঞ্জে পুলিশের অভিযানে চুরি যাওয়া নগদ অর্থ ও ল্যাপটপ উদ্ধার : গ্রেফতার ২

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

সুনামগঞ্জে পুলিশের অভিযানে চুরি যাওয়া নগদ অর্থ ও ল্যাপটপ উদ্ধার : গ্রেফতার ২

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে এজেন্ট ব্যাংকিং অফিস থেকে চুরি যাওয়া নগদ অর্থ ও ল্যাপটপ উদ্ধার। এঘটনায় সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রোবববার ২৮ মে দুপুরে সংক্রান্তে প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।
প্রেস ব্রিফিংয়ে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ চুরি যাওয়া উদ্ধারকৃত মালামালের পরিমান সম্পর্কে তুলে ধরেন এবং জেলার আইন-শৃঙ্খলা সম্পর্কিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, ডিআইও-১ মোহাম্মদ আজিজুর রহমানসহ সুনামগঞ্জ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ২৫ মে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন জাহাঙ্গীরনগর ইউনিয়ন অন্তর্গত মঙ্গলকাটা বাজারে অবস্থিত জনৈক মোহাম্মদ আলীর মালিকানাধীন ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিস হতে নয় লক্ষ পঞ্চাশ হাজার টাকা অফিসের কাজে ব্যবহৃত ০১টি এইচপি ল্যাপটপ এবং অফিসে ভিতরে রক্ষিত সিসি ক্যামেরার ডিভিআর চুরি হয়।
উক্ত সংবাদ প্রাপ্তির পর সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ-এর নির্দেশে থানা পুলিশের কয়েকটি টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গত ২৭ মে রাত অনুমান ২৩:৪০ ঘটিকায় ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিসে নিয়োজিত ORO (Oulet Relationship Officer) সোহেল রানাকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামি সোহেল রানা উক্ত চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামি আলী আজগরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতাকৃত আসামিদ্বয়ের দেখানোমতে আসামি সোহেল রানার নির্মানাধীন বিল্ডিং এর ভিতরে মাটির নিচ হতে নগদ পাঁচ লক্ষ চুরানব্বই হাজার টাকা এবং চুরি যাওয়া এইচপি ল্যাপটপটি উদ্ধারপূর্বক সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামূলে জব্দ করা হয়। এ সংক্রান্তে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিদ্বয়কে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..