উন্নয়নের মূল বাঁধা হচ্ছে দূর্নীতি -বিশ্বনাথে এমপি মোকাব্বির খান

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

উন্নয়নের মূল বাঁধা হচ্ছে দূর্নীতি -বিশ্বনাথে এমপি মোকাব্বির খান
বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকলে দেশের মালিক জনগণ নিজেদের কাঙ্খিত উন্নয়নের সুফল ভোগ করতে পারবেন।
উন্নয়নের মূল বাঁধা হচ্ছে দূর্নীতি। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে দূর্নীতি প্রতিরোধ করে দেশের উন্নয়ন এগিয়ে নিতে হবে। কারণ দূর্নীতি দূর হলে বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হচ্ছে, এর পরিমাণ আরোও কয়েক গুন বৃদ্ধিভাবে।
তিনি আরোও বলেন, আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য আজকের শিক্ষার্থীদেরকে যতœ করে ও ভালবাসা দিয়ে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তারা যাতে সৎ মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত করতে পারে সে শিক্ষা প্রাথমিক পর্যায় থেকে দিতে হবে।
তিনি বুধবার (৩ মে) দুপুরে সিলেটের বিশ্বনাথে প্রায় ২৩ কোটি টাকা ব্যয়ে ‘বিশ্বনাথ জিসি-পীরের বাজার জিসি-জগন্নাথপুর হেড কোয়াটার রাস্তা’র উন্নয়ন কাজ ও ৯৩ লাখ টাকা ব্যয়ে ‘জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়’র নব-নির্মিত একাডেমি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় বিদ্যালয়ের ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জামশেদুর রহমান, বিশ্বনাথ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সুমন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জহুর আলী, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শামীম আহমদ, দ্বীপবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নাজমুল হক, উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সাবেক সভাপতি বাবুল কান্তি দাশ মেঘল, বেবী কেয়ার একাডেমির প্রতিষ্ঠাতা মুহিবুর রহমান সুইট।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী মারুফ আহমদ, স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক শিল্পি বেগম ও শেষে দোয়া পরিচালনা করে গণফোরাম নেতা নজরুল ইসলাম আজাদ।
এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপূর্বে সকালে ‘বিশ্বনাথ জিসি-পীরের বাজার জিসি-জগন্নাথপুর হেড কোয়াটার রাস্তা’র উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..