সিলেটে বোরকা পরে চুরি : যুবক আটক, গণধোলাই!

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২২

সিলেটে বোরকা পরে চুরি : যুবক আটক, গণধোলাই!

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর অভিজাত এলাকা শাহজালাল উপশহরে বোরকা পরে চুরি করতে গিয়ে গণধোলাই খেয়েছেন নাছির আহমদ (৩৬) নামের এক যুবক। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে ওসমানীতে চিকিৎসার জন্য নিয়ে যায়। নাসির জকিগঞ্জ উপজেলার আব্দুল হান্নানের ছেলে।

রোববার (২১ আগস্ট) সন্ধ্যা ৬ টার দিকে নগরীর উপশহরের জে ব্লকের ১৬ নং বাসায় এ ঘটনা ঘটে।

সিলেট সিটি কর্পোরেশনের ২২ ওয়ার্ডের কাউন্সিলর সালেহ আহমদ সেলিম জানান, তিনজন চুরের দল রবিবার (২১ আগস্ট) বিকেলে বোরকা পরে দুইটা আনারস নিয়ে বাসায় এসে কলিং বেল দেয়, ভিতর থেকে দরজা খোলার পর চুরদল বাসার পুত্র বধূ ও শিশু বাচ্চার গলায় চাকু ধরে, ঐসময় বাসার বয়স্ক মহিলা বেলকনিতে গিয়ে দরজার ছিটকিনি আটকিয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে চুর দলের একজনকে পাকড়াও করে ফেলে এবং অপর দুইজন পালিয়ে যায়। পুলিশ তাৎক্ষণিক এসে গণপিটুনিতে আহত চুর দলের সদস্য কে আটক করে ওসমানী হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানায়- রোববার সন্ধ্যা ৬টার দিকে নগরীর উপশহরের জে ব্লকের ১৬ নং বাসায় বোরকা পরে এক যুবক চুরির চেষ্টা করে। এসময় স্থানীয় বাসিন্দারা টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দিয়ে আমাদের খবর দেন। পরে আমরা এসে তাকে আটক করে ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করি। বর্তমানে সে হাসপাতালে রয়েছে।

 

সাংবাদিকদের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন হজরত শাহপরান (রহ.) থানার অফিসার ইনর্চাজ সৈয়দ আনিসুর রহমান।

ক্রাইম সিলেট/রায়হান

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2022
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..