জকিগঞ্জে শ্বশুরবাড়ির ইফতারি না পেয়ে স্ত্রীকে তালাক !

প্রকাশিত: ১:২৪ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২২

জকিগঞ্জে শ্বশুরবাড়ির ইফতারি না পেয়ে স্ত্রীকে তালাক !

ক্রাইম ডেস্ক :: সিলেটের জকিগঞ্জের কালিগঞ্জে শশুরবাড়ি থেকে রমজান মাসে ইফতারি না পেয়ে নবজাতকসহ বউ তালাকের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাতে ঘটনাটি উপজেলার মানিকপুর ইউপির বাল্লাগ্রামে ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকপুর ইউপির বাল্লা গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জাকারিয়া আহমদ শশুরবাড়ি থেকে ইফতারি না পেয়ে নবজাতকসহ বউকে তালাক দিয়েছেন বলে অভিযোগ উঠেছে জাকারিয়ার বিরুদ্ধে। অমানবিক এমন কান্ডে পুরো উপজেলা জুড়ে বির্তক চলছে। ঘটনাটি চরম অমানবিক বলে অনেকে মন্তব্য করেছেন।

তবে মানিকপুর ইউপির ৩ নং ওয়ার্ডের সদস্য আব্দুল কাদির জানিয়েছেন ঘটনার ভিন্ন কথা।

আব্দুল কাদির বলেন, ঘটনাটি নিয়ে আজ বৃহস্পতিবার সকালে জাকারিয়া আহমদের সঙ্গে কথা বলেছেন এবং ঘটনার বিস্তারিত জানতে ইউপি কার্যালয়ে নিয়ে এসেছিলেন।

জাকারিয়া প্রাথমিকভাবে জানিয়েছে, পারিবারিক কলহের জেরধরে তালাকের ঘটনা ঘটেছে। বেশ কয়েকদিন থেকে সংসারে নানা বিষয় নিয়ে কলহ চলছে। পারিবারিক মতবিরোধে তালাক দিয়েছেন স্ত্রী। শশুরবাড়ির লোকজন এখন আসল ঘটনাকে আড়াল করে ‘ইফতারি না পেয়ে তালাক হয়েছে’ বলে রটনা করছেন।

ইউপি সদস্য আরও জানিয়েছেন, তারাবীর নামাজের পর বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যানসহ বৈঠকে বসবেন এবং সমাধানের চেষ্ঠা করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার এ প্রসঙ্গে জানান, ঘটনাটি তিনি জানেন নাই। যদি এ রকম অমানবিক ঘটনা ঘটে থাকে তাহলে ঐ মহিলা পারিবারিক আদালতে বিচার প্রার্থী হোক। স্থানীয়ভাবে জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিগণ বিষয়টি সমাধানের উদ্যোগ গ্রহণ করা উচিত। মুখে তালাক বললেই শুধু তালাক হয়না। সমাজের সকল মানুষ সচেতন হতে হবে। এ ঘটনায় কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেবেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..