সিলেট নগরী থেকে গোয়াইনঘাটের তরুণী নিখোঁজ

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জুন ২১, ২০২১

সিলেট নগরী থেকে গোয়াইনঘাটের তরুণী নিখোঁজ

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট বিমানবন্দর থানাধীন খাসদবির এলাকা থেকে সাবিরনা সুলতানা রুমি (২২) নামের এক তরুণী নিখোঁজ হয়েছেন।

এ ঘটনায় বিমানবন্দর থানায় রবিবার (২০ জুন) রুমির পিতা আব্দুল মান্নান সাধারণ ডায়রি করেছেন। এরপর পুলিশ রুমির সন্ধানের জন্য সিলেটের থানাগুলোতে বেতার বার্তা পাঠিয়েছে পুলিশ। নিখোঁজ রুমি গোয়াইনঘাট থানাধীন বহর গ্রামের আব্দুল মন্নানের মেয়ে। বর্তমানে তারা স্বপরিবার নিয়ে খাসদবির এলাকার উদয়ন ইলাশকান্দি রোডের ৪৭/এ নং বাসায় বসবাস করে আসছেন।

পুলিশ জানায়, গত রবিবার (২০ জুন) বিকাল ৫টার দিকে সুলতানা রুমি হাটা-হাটি করার জন্য বাসা থেকে বের হন। এরপর তিনি আর বাসায় ফিরেননি। তার পরিবারের সদস্য আত্মীয়স্বজনসহ সম্ভাব্য অনেকের বাসিা-বাড়িতে খোঁজ করে তার কোন সন্ধান পাননি। তার উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামলা (হালকা পাতলা গঠন) নিখোঁজ হওয়ার সময় তার পড়নে ছিলো কালো বোরকা ও হাত-পায়ে কালো মোজা ছিলো।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিমের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, সুলতানা রুমি নামের এক তরুণী নিখোঁজ হওয়ার ঘটনায় বিমানবন্দর থানায় সাধারণ ডায়রি দায়ের করেন। নিখোঁজ তরুণীর সন্ধান পেতে পুলিশ কাজ করে যাচ্ছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..