দোয়ারাবাজারে অবৈধভাবে টিলা কাটার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

দোয়ারাবাজারে অবৈধভাবে টিলা কাটার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা
দোয়ারাবাজার প্রতিনিধি :: দোয়ারাবাজারে অবৈধভাবে টিলা কাটার অপরাধে  মাওলানা আব্দুল আজিজ নামে এক ব্যক্তিকে বিশ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
রবিবার দুুপুরে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাশতলা পেকপাড়া  এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ।
জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের  বাশতলার পেকপাড়া এলাকায় অবাধে টিলা কাটা হচ্ছে, গোপন সংবাদের ভিত্তিতে সরেজমিন পরিদর্শনে যান দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ।
এসময় অভিযোগের সত্যতা পেয়ে তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ২০১৫ মোতাবেক  টিলা কর্তনকারী পেকপাড়া গ্রামের মৃত আব্দুর রহমান সর্দারের পুত্র মাওলানা আব্দুল আজিজকে ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। অভিযান কালে দোয়ারাবাজার  থানার পুলিশ উপস্থিত ছিল।
জানতে চাইলে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, টিলা কাটার খবর পেলে যে কোনো সময় অভিযান পরিচালনা করা হইবে। জনসাধারণ যাতে কেউ বেআইনিভাবে টিলা না কাটে এ জন্য সবাইকে সচেতন থাকতে হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..