সিলেট জাপায় শতাধিক নেতাকর্মীর যোগদান

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

সিলেট জাপায় শতাধিক নেতাকর্মীর যোগদান

সিলেট :: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এ টি ইউ তাজ রহমান বলেছেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য এইচএম এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন তা দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টি সমাপ্ত করবে। হোসাইন মোহাম্মদ এরশাদ বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে গেছেন। জাতীয় পার্টির শাসন আমলে দেশ জুড়ে উন্নয়নের জোয়ার লেগেছিল। তিনি বলেন, আজ সারাদেশে উন্নয়নের বদলে লুঠপাঠের উৎসব লেগেছে। দেশের মানুষ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেন। ৪ বছরের শিশু থেকে বৃদ্ধরাও আজ দেশ ধর্ষণের শিকার হচ্ছেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি দিনদিন অবনতি হচ্ছে। হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে লালন করে সবাইকে দেশের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শনিবার লালদিঘীরপাড় হকার্স মার্কেট, কালীঘাট ও মহাজনপট্টি ব্যবসায়ীদের উদ্যোগে সংবর্ধনা ও জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

লালদিঘীরপাড় মাঠে সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠানে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ মোহাম্মদ কবির আহমদের সভাপতিত্বে ও জাতীয় সাইবার সার্চ সিলেট বিভাগ সমন্ময়কারী এস. এম শামিমের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উসমান আলী চেয়ারম্যান। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির নব যোগদানকারী মোহাম্মদ আলী হোসেন সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব সংহতি সিলেট জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ, দক্ষিণ সুরমা উপজেলার জাতীয় পার্টির আহবায়ক শাহ আলম, লালদিঘীরপাড় দোকান মালিক সমিতির সভাপতি মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক সামসুল আলম, হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ আব্দুল সোবহান।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির নেতা আশিক মিয়া, হোসেন আহমদ, আবুল কালাম, শাহেদ আহমদ, দেলোয়ার আহমদ, কবির আহমদ, কয়েস আহমদ, প্রমুখ।

প্রধান অথিতির হাতে ফুল ও লাঙ্গল প্রতিক নিয়ে আলী হোসেন সরকারের নেতৃত্বে জাতীয় পার্টিতে যোগদান করেন রাজদীপ কোম্পানীর চেয়ারম্যান দিবাকর দেবনাথ, মোহাম্মদ রায়হান আহমেদ, মোহাম্মদ এমদাদুল বাদল, মোহাম্মদ তারেক আহমদ, মোহাম্মদ ফয়জুল হক,মোহাম্মদ সাইফুল ইসলাম নাহেদ, মোহাম্মদ খায়ের ইমন, মোহাম্মদ ইমন আহমদ, মোহাম্মদ আফজল হোসেন, হাজী মোহাম্মদ সাহাব উদ্দিন, মোহাম্মদ জাকারিয়া খাঁন রাহাত, মোহাম্মদ জুবায়ের আহমদ জুবেল, মোহাম্মদ শিপন আহমদ সহ বিভিন্ন দল থেকে শতাধিক নেতাকর্মী ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..