প্রচ্ছদ

জগন্নাথপুরে স্কুল ছাত্রী গণধর্ষনের মামলায় আরো একজন গ্রেফতার

৩০ মে ২০১৯, ২০:৫৮

জগন্নাথপুর প্রতিনিধি ::

Sharing is caring!

জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ৮ম শ্রেনীতে পড়–য়া স্কুল ছাত্রী অপহরন ও গণধর্ষনের মামলায় পলাতক আসামী কয়ছর মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে। সে ছাতক উপজেলার তকিপুর গ্রামের মছব্বির মিয়ার ছেলে। গ্রেফতারকৃত ধর্ষক কয়ছর পেশায় সিএনজি অটোরিকশা চালক ।

আজ বৃহস্পতিবার জগন্নাথপুর থানার ওসি তদন্ত নব গোপাল দাস এর নেতৃত্বে এস আই হাবিবুর রহমান পিপিএম,এস আই গোলাম ফাত্তাহ মোর্শেদ চৌধুরী সহ এক দল পুলিশ ছাতক থানা পুলিশের সহযোগিতায় ছাতক এলাকায় অভিযান চালিয়ে অপহরণ ও গণধর্ষন মামলার এজহার নামিয় ৩নং আসামী কয়ছর মিয়াকে গ্রেফতার করেন । এস আই হাবিবুর রহমান পিপিএম জানান , স্কুল ছাত্রী অপহরন ও গণর্ধনের মামলায় কয়ছর মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত শুক্রবার মামলার মূল আসামী জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের মৃত মলয় সেন এর ছেলে ধর্ষক স্কুল শিক্ষক মিশন সেন বাপ্পাকে (২৬) গ্রেফতার করা হয়। অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, স্কুল ছাত্রী অপহরন ও গনধর্ষনের ঘটনায় এ পর্যন্ত ২জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামী মিশন সেন বাপ্পা ও কয়ছর মিয়া স্কুল ছাত্রী অপহরন ও গণধর্ষনের ঘটনা স্বীকার করেছে। গ্রেফতারকৃত কয়ছর মিয়াকে আদালতে পাঠানো হয়েছে ।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares