সকল জল্পনা-কল্পনার অবসান শেষ সুনামগঞ্জ-১আসনে নৌকার প্রার্থী রতন

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৮

সকল জল্পনা-কল্পনার অবসান শেষ সুনামগঞ্জ-১আসনে নৌকার প্রার্থী রতন

সুনামগঞ্জ প্রতিনিধি :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ১আসনে সকল জল্পনা-কল্পনার অবসান শেষ সুনামগঞ্জ-১আসনে নৌকার প্রার্থী রতনই থাকছে। এমনটাই নিশ্চিত হয়া গেছে শুক্রবার(০৭,১২,১৮)আওয়ামীলীগের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের মহাজোটের প্রার্থীদের চূড়ান্ত ভাবে মনোনয়ন ঘোষণা করায়।
জানাযায়,বিকল্পধারা বাংলাদেশের জন্য যে তিনটি আসন ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ সেগুলোতে বিকল্পধারার তিন প্রার্থীদের মধ্যে মাহী বি. চৌধুরী মুঞ্জিগঞ্জ-১আসন থেকে,এমএম শাহীন মৌলভীবাজার-২ ও মেজর (অব.)মান্নান ল²ীপুর-৪আসন থেকে নৌকা প্রতীক লড়বেন। সদ্য বিএনপি থেকে পদত্যাগ করে বিকল্পধারায় ফেরা সমশের মবিন চৌধুরী ও সুনামগঞ্জ-১আসনের ডাঃ রফিক চৌধুরী মনোনয়ন পাচ্ছেন না। সুনামগঞ্জ-১আসনে আ.লীগ মনোনীত প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনই নির্বাচন করছেন। এদিকে সুনামগঞ্জ ১আসনের(তাহিরপুর,জামালগঞ্জ,ধর্মপাশা)শুক্রবার(০৭,১২,১৮)প্রাার্থী নিয়ে দ্বিধাদ্বন্দে থাকা নেতাকর্মীরা এই খবরে উজ্জীবিত হয়েছেন। তারা নানা ভাবে উচ্ছ¡াস প্রকাশ করেছেন।
উচ্ছ¡াস প্রকাশ করে তাহিরপুর উপজেলা আ,লীগের সদস্য সেলিম হায়দার,যুবলীগ যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া,ছাত্রলীগ নেতা ঝুমুর তালুকদার,রাহাদ হায়দারসহ তৃনমূল নেতাকর্মীগন বলেন,জননেত্রী একজন বিচক্ষ ও জ্ঞান সম্পন্ন বিশ্বের একজন নারী নেত্রী তিনি কখনই কোন রাজাকারের সন্তানের হাতে নৌকা তুলে দিতে পারেন না। তিনি কোন স্বাধীনতা বিরোধীর সাথে আপোষ করে নি। আগামীতেও করবেন না। আমরা সব সময় বিশ্বাস করি আর করেছি স্বাধীনতার পক্ষের প্রার্থী সুনামগঞ্জ ১আসনে নৌকা মার্কা নিয়ে আ,লীগের দলীয় মনোনীত প্রার্থী দুই বারের জনপ্রিয় এমপি এই এলাকার উন্নয়নের রপকার মোয়াজ্জেম হোসেন রতন সাহেবকেই দিবেন। আমরা অনেক খুশি সুনামগঞ্জ ১আসনে বিকল্প ধারার কোন প্রার্থী না দিয়ে রতন সাহেব কেই দলীয় প্রার্থী হিসাবে রাখায়। আনুষ্টানিক ঘোষনা দিলে আরও বেশী খুশি হবে সুনামগঞ্জ ১আসনের তৃনমূল নেতাকর্মীরা।
উল্লেখ্য,শুক্রবার(০৭,১২,১৮)আওয়ামীলীগের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে মহাজোটের প্রার্থীদের চূড়ান্ত ভাবে মনোনয়ন ঘোষণা করেছেন ওবায়দুল কাদের। ফলে এ নিয়ে আর কেন দ্বিধাদন্ধ রইলনা। আওয়ামী লীগ নিজেদের প্রার্থীদের জন্য ২৪০টি আসন রেখে জোটের অন্যান্য শরিকদের ৬০টি আসন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। ওবায়দুল কাদের আনুষ্ঠানিক ভাবে এই তিন প্রার্থীদের হাতে মহাজোটের মনোনয়নপত্র তুলে দিয়েছেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..