২০ লাখ টাকা ঋণ নিয়ে প্রতারণার অভিযোগে মামলা

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, মে ২৩, ২০১৮

২০ লাখ টাকা ঋণ নিয়ে প্রতারণার অভিযোগে মামলা

ডেস্ক নিউজ :: ২০ লাখ টাকা ঋণ নিয়ে পরিশোধ না করে পরবর্তীতে চেক প্রদান করে প্রতারণার অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে চেক ডিজঅনার মামলা দায়ের করা হয়েছে।

ফেঞ্চুগঞ্জ উপজেলার এফ. এফ. ফ্যাক্টরী ৩১১৭ এলাকার কলাবাগান নিজামপুরের মোঃ সাদেকুর রহমান সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। (মামলা নং শাহ পরান (রঃ) সিআর ২২১/১৯)।

অভিযোগ সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ এফ. এফ. ফ্যাক্টরী ৩১১৭ এলাকার আইটি কোলোনির ই-২/২৭৫নং বাসার মোঃ ইলিয়াস মিয়া মামলার বাদী মোঃ সাদেকুর রহমানের কাছ থেকে ২০ লাখ টাকা নির্দিষ্ট শর্তে ঋণ গ্রহণ করেন।

কিন্তু ঋণ নিয়ে নির্দিষ্ট সময়ে পরিশোধ করতে ব্যর্থ হন তিনি। বার বার তাগাদা দেওয়ার পর ২০১৭ সালের ৭ আগস্ট নগরীর শাহজালাল উপরশহর শাখা ডাচ্ বাংলা ব্যাংকের একটি ২০ লাখ টাকার চেক প্রদান করেন। (চেক নং ০৩১৭৩২২ হিসাব নং ১৯০.১১০.১০৪২২)।

চেক পেয়ে মোঃ সাদেকুর রহমান ডাচ্ বাংলা ব্যাংকের উক্ত শাখায় জমা দিলে একাউন্টটিতে পর্যাপ্ত টাকা পাওয়া যায়নি। যে কারনে চেকটি ডিজঅনার হয়ে যায়। এর প্রেক্ষিতে ২০১৭ সালের ৯ আগস্ট ৩০ দিনের মধ্যে পাওনা টাকা পরিশোধের জন্য মোঃ ইলিয়াস মিয়াকে একটি লিগ্যাল নোটিশ প্রেরণ করেন। তাতেও কোনা সাড়া না দিয়ে নানা প্রতারণার আশ্রয় নেন উক্ত ইলিয়াছ মিয়া।

সাদেকুর রহমান জানান, ইলিয়াছ মিয়ার বিরুদ্ধে একাধিক চেক ডিজঅনার মামলা রয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..