গোলাপগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় পথচারী তরণী নিহত : শিশুসহ আহত ৫

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, মে ১৯, ২০১৮

গোলাপগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় পথচারী তরণী নিহত : শিশুসহ আহত ৫

Sharing is caring!

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক পথচারী তরুণী প্রাণ হারিয়েছেন, চালক ও শিশুসহ আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২.৩০ মিনিটের দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ী ইউনিয়নের নয়া-মসজিদ নামক স্থানে কার ও অটোরিক্সা সিএনজি সংঘর্ষে পথচারী তরুণী নিহত ও শিশুসহ ৩ জন আহত হন। অপরদিকে বিকেল সাড়ে ৪টার দিকে গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়কের উপজেলা গেইটে দু’টি সিএনজি অটোরিক্সা ও মিনি পিকআপের সংঘর্ষ হয়। এতে অটোরিক্সা চালকসহ ২ জন গুরুতর আহত হন। এরমধ্যে চালককে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতলে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করে। এছাড়া দুর্ঘটনায় কবলিত গাড়ি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
স্থানীয়রা জানান, সিলেটগামী কার (ঢাকা মেট্রো-খ-১১-৫৫৯৩) ও সিএনজি অটোরিক্সা (সিলেট-ট-১২-৪৩০০) সংঘর্ষ হয়। ঘটনাস্থলে আসা মাত্র সিএনজি অটোরিক্সা হঠাৎ করে চলাচলের দিক পরিবর্তন করলে দ্রুত গতিতে আসা কার অটোরিক্সাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে পথচারীরা অটোরিক্সায় পৃষ্ট হলে ঘটনাস্থলেই নিহত হন কায়স্থগ্রাম নওয়াগাও গ্রামের জুরু মিয়ার মেয়ে এমি বেগম(২০)। আহত হন শিশুসহ আরো ৩ জন। স্থানীয়রা আহতদের গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহতরা হলেন- আতাউর রহমানের মেয়ে জেনি আক্তার(২৪) ও সুমাইয়া আক্তার (৬), তুরন মিয়ার পুত্র তাউহিদ আহমদ(৫) তাদের মধ্যে সুমাইয়া আক্তারের অবস্থা আশংকাজনক। এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা যায়। স্থানীয় একটি শিশু বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান জানান, নিহত ও আহত সবাই নিকটত্মাীয়। স্থানীয় আবু বক্কর মাদ্রাসায় ইসলামী কারিগরি পড়া শেষে বাড়ী ফেরার পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন।
এদিকে বিকেল সাড়ে ৪টায় গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়কের উপজেলা পরিষদের গেইটে দু’টি সিএনজি অটোরিক্সা ও মিনি পিকআপের সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সা (সিলেট-থ-১২-১৭৯২) গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। চালকসহ ৩জন গুরুতর আহত হন। এরমধ্যে সিএনজি অটোরিক্সা চালককে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতলে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন ঢাকাদক্ষিণ ইউনিয়নের অধিবাসী জিবান আহমদ (৩৫) ও পৌর দাড়িপাতন এলাকার শায়েন আহমদ (৩০)। তার অবস্থা আশংকাজনক।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সতত্যা নিশ্চিত করেন জানান, দুর্ঘটনায় একজন মারা গেছেন। গাড়ি দু’টি থানা হেফাজতে আনা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares