সুনামগঞ্জে কারারক্ষীর ঝুলন্ত মরহেদ উদ্ধার

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, মে ১১, ২০১৮

সুনামগঞ্জে কারারক্ষীর ঝুলন্ত মরহেদ উদ্ধার

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা কারাগারের জেল কোয়ার্টার থেকে ধৈর্য দাস (২৪) নামের এক কারারক্ষীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে এ মরহেদ উদ্ধার করে সদর থানা পুলিশ। ধৈর্য সিলেটের জৈন্তাপুর উপজেলার গিলাতলি গ্রামের বাসিন্দা দিপেন্দ দাসের ছেলে।

পুলিশ ও কারাগার সূত্রে জানা যায়, জেলা কারাগারের পাশবর্তী জেল কোয়ার্টারের দ্বিতল ভবনের নিচতলায় স্ত্রীকে নিয়ে থাকতেন কারারক্ষী ধৈর্য দাস। শুক্রবার বিকেলে পাশের কোয়ার্টারে লোকজন হঠাৎ দেখতে পান ঘরের ছাদের সিলিংয়ে ওড়না দিয়ে পেছানো অবস্থায় রয়েছে তার মরদেগ। পরে কারাগারের লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ এসে নিহতের মরহেদ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ধৈর্য প্রায় এক মাস আগে হিন্দুধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করে সাজেদা ইয়াসমিন নামের সুনামগঞ্জ কারাগারে কর্মরত আরেক কারারক্ষীকে বিয়ে করেন। পরে কোয়ার্টারে দুজন মিলে সংসারও করছিলেন। তবে তাদের মধ্যে কোন পারিবারিক কলহ ছিল কিনা তা কেউ বলতে পারেন নি। বিয়ের পর তিনি আমজাদ হোসেন নাম ধারন করেন।

জেলা সুপার একে আজাদ জানান, কী কারণে সে আত্বহত্যা করল আমরা এখন বলতে পারছি না। তবে আমরা দেখেছি সে বিয়ের পর ভালভাবেই সংসার নিয়ে চলছিল। এ ব্যাপারে তার পরিবারের সাথে আমরা যোগাযোগ করছি।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদউল্লা বলেন, আমরা খবর পেয়ে এসে তারা তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছি। তদন্ত করে বলতে পারব কী ঘটেছিল। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলেও জানান ওসি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares