শক্তিমান লেখনির অধিকারী ওয়েছ খসরু হতে যাচ্ছেন সভাপতি পদে প্রার্থী

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

স্টাফ রিপোর্ট :: সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হতে যাচ্ছেন সাংবাদিক ওয়েছ খসরু।

তার প্রতিদ্বন্দ্বিতার খবরে উৎসাহ দেখা দিয়েছে তরুন ভোটারদের মধ্যে। পুরোধমে সাংবাদিকতাই নেশা-পেশা ওয়েছ খসরুর। বলা যায় একজন জাত সাংবাদিক তিনি।

পেশার প্রতি আন্তরিকতা ও দায়িবদ্ধতা কারনে এমন অভিধায়ে তিনি সিক্ত। তরুন সাংবাদিকদের অনুপ্রেরনাও তিনি। সাহসি লেখনি শক্তি, চমৎকার উপস্থাপনা, সব মিলিয়ে ওয়েছ খসরু একজন ব্র্যান্ড সাংবাদিক হিসেবে সিলেটে সমাদৃত। একই সাথে কমিউনিটিতে রয়েছে নেতৃত্ব উপযোগী গুনাবলির গ্রহনযোগ্যতা।

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন এমন খবর কমিউনিটি উৎসাহ উদ্দীপনা ছড়িয়ে পড়েছে। মুখে মুখে সুর উঠেছে তার প্রার্থীতা নিয়ে। পরিবর্তনের অংগিকার নিয়ে প্রার্থী হতে পারেন তিনি। বিনয়ী, সদালপি চরিত্রের কারনে রয়েছে ব্যাপক জনপ্রিয়তাও তার।

পেশাধার এই সাংবাদিক ১৯৯৮সাল থেকে দৈনিক যুগভেরী মাধ্যমে আনুষ্টানিক সাংবাদিকতা শুরু করেন। তার সিলেটের সংবদাপত্র জগতের সাহসী দৈনিক শ্যামল সিলেটে কাজ করছেন বীরদর্পে। দৈনিক মাতৃভূমিতে দৈনিক সমকালের যাত্রালগ্ন থেকে কাজ করে প্রতিষ্টা করেছেন নিজের লেখনি প্রতিভা।

দায়িত্ব পালন করেছেন দৈনিক সুবজ সিলেটের বার্তা সম্পাদক হিসেবে তিনি। বর্তমানে তিনি ২০০৮ সাল থেকে দৈনিক মানব জমিন ও ২০০৯ সাল থেকে একুশে টিভিতে আছেন।

এছাড়াও দুটি দৈনিক পত্রিকার প্রকাশনায় সার্বিক সযোগিতা করেন তিনি। সেকারনে সিলেটের সাংবাদিকতা জগতে তিনি এক অপরিহার্য চরিত্র। তাই তার প্রতি দরদ ও প্রত্যাশা রয়েছে ভোটারদের। তিনি প্রতিদ্বন্দ্বিতা করলে সময়ে উপযোগী নেতৃত্ব নির্বাচনে ভোটারদের অংশগ্রহন অনন্য হবে, এমনটিই মনে করে সংশ্লিষ্টরা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..