জগন্নাথপুরে দুলাভাইকে ফাঁসাতে গিয়ে শ্যালক ফাঁসলেন !

প্রকাশিত: 9:27 PM, November 22, 2017

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্যপ্রবাসী আপন বড় বোনের জামাই ফটিক মিয়াকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে শ্যালক ফয়জুর রহমান নিজেই র‌্যাবের হাতে ফেঁসেছেন। পূর্ব শত্রুতার জের ধরে দুলাভাই ফটিক মিয়ার ঘরে অবৈধ অস্ত্র রয়েছে মর্মে র‌্যাবের কাছে অভিযোগ করেছিলেন ফয়জুর। মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাব-৯ এর একটি টিম জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নোয়াগাঁও আটঘর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্যপ্রবাসী ফটিক মিয়ার ঘরে অভিযান চালায়। তবে অভিযানে কোন অস্ত্র পাওয়া যায়নি।

পরে ফয়জুর রহমান ও তার সাথে থাকা মো. জুবায়েরের প্রাইভেটকার তল্লাশি করে বন্দুক ও পিস্তলের তিন রাউন্ড গুলি-কার্তুজ পাওয়া যায়। র‌্যাব তাদেরকে আটক করে এবং গুলি-কার্তুজসহ কারটিও জব্দ করে। আজ বুধবার জগন্নাথপুর থানায় র‌্যাব-৯ এর ডিএমডি এম. আতিকুল বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করে আটককৃতদের থানায় হস্তান্তর করেন। পুলিশ আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে।

জানা যায়, প্রবাসী ফটিক মিয়ার শ্যালক জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে ফয়জুর রহমান (৩২)। তিনি বর্তমানে আম্বরখানা মজুমদারী এলাকার ৭২/২ নম্বর বাসার বাসিন্দা। অন্যদিকে হবিগঞ্জের লাখাই থানার লকনাউক গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. জোবায়ের (২৯)। তিনি বর্তমানে আম্বরখানা ওয়েভস ৪৩/২ নম্বর বাসার বাসিন্দা।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, মঙ্গলবার রাতে র‌্যাব-৯ এর একটি দল পৌর শহরের ভবের বাজার-সৈয়দপুর সড়কে অভিযান চালিয়ে ফয়জুর রহমান ও মো. জোবায়ের নামের দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছে থাকে ৯ এমএম পিস্তলের গুলি, একটি শট গানের কার্তুজ ও ১টি বন্দুকের গুলি উদ্ধারসহ একটি টয়োটা প্রাইভেটকার জব্দ করা হয়েছে। কারটির নং- ঢাকা মেট্টো-গ-১৩-৯৬৪৩।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কায়মুল ইসলাম জানান, ধৃত আসামীদের কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

এ ব্যাপারে প্রবাসী ফটিক মিয়ার ভাতিজা তোরন মিয়া বলেন, ‘ফয়জুর রহমান আমার চাচাকে ফাঁসাতে একাাধিক মামলা করেন এবং টাকা দাবি করেন। টাকা না দেয়ায় চাচাকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসেছেন ফয়জুর।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..