সিলেটে দুই কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ : চোরাকারবারি গ্রেফতার

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৪

সিলেটে দুই কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ : চোরাকারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে একদিনের ব্যবধানে আবারও প্রায় দুই কোটি টাকা মূল্যে ভারতীয় পণ্য জব্দ করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ। আজ রোববার (২৪ মার্চ) সিলেট মহানগর পুলিশের মিডিয়া বিভাগ বিষয়টি নিশ্চিত করে।

শনিবার দিবাগত রাতে শহরতলীর শাহপরাণ (রহ.) থনার মুরাদপুর পয়েন্টে (সিলেট-তামাবিল বাইপাস) সড়ক থেকে এসব পণ্য জব্দ হয়। এসময় কাভার্ড ভ্যানসহ গ্রেফতার হয়েছেন এক যুবক। ওশান কবির মিলন (২৫) নামে গ্রেফতার যুবক যাশোর জেলার বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

সিলেট মহানগর পুলিশ জানায়, শনিবার (২৩ মার্চ) রাত তিনটার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ (রহ.) থনার মুরাদপুর এলাকার সিলেট-তামাবিল বাইপাস সড়কে অভিযান পরিচালনা আসামী ওশান কবির মিলন গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় ২১৫০ পিস ভারতীয় শাড়ি, ২৫০ পিস ভারতীয় থ্রী-পিস, ৪০ পিস ভারতীয় লেহেঙ্গা, ২৪০ জোড়া খেলার বুট জুতা, ৪৯০০ পিস সানগ্লাস ও ৩৭৫ বক্স ভার্জিন রুলিং পেপার। যার আনুমানিক মূল্য ১ কোটি ৭৭ লাখ ২৪ হাজার টাকা। মালামাল পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যানও জব্দ করা হয়।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় মামলা রুজু করা হয়েছে জানিয়ে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এরআগে শনিবার (২৩ মার্চ) ভোরে সিলেট তামাবিল বাইপাস রাস্তায় মুরাদপুর এলাকায় সিলেট মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অভিযানে ২৭৮ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১৬ লাখ ১ হাজার ২৮০ টাকা। অভিযানে একটি কার্গো ট্রাক জব্দ করা হয়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2024
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..