জালালাবাদে পুলিশের অভিযানে অবৈধ টমটম স্ট্যান্ড উচ্ছেদ : চাঁদাবাজির দায়ে নুরুল আটক

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

জালালাবাদে পুলিশের অভিযানে অবৈধ টমটম স্ট্যান্ড উচ্ছেদ : চাঁদাবাজির দায়ে নুরুল আটক

নিজস্ব প্রতিবেদক :: রেজিস্ট্রেশন নেই মিটার নেই, রোড পারমিটও নেই, এমনকি বাণিজ্যিকভাবে চলার অনুমতিও নেই। এরকম হাজারো অবৈধ ব্যটারি চালিত টমটম দাপিয়ে বেড়াচ্ছে এসএমপি’র জালালাবাদ থানা এলাকাধীন উত্তর সিলেটের আঞ্চলিক সবকটি সড়ক। নিবন্ধন ছাড়াই বছরের পর বছর ধরে চলছে অবৈধ ব্যটারি চালিত টমটম। মাস শেষে মোটা অঙ্কের টাকার বিনিময়ে টোকেন দিয়ে এগুলো চলার বৈধতা দিয়েছেন কিছু শ্রমিক নেতা। এছাড়া এসব অবৈধ ব্যটারি চালিত টমটম চালকদেরও নেই কোন লাইসেন্স। সমিতির সদস্য হলেই গাড়ি চালানো যায়, এতে তাদের কোন ভোগান্তি পোহাতে হয় না।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) জালালাবাদ থানা এলাকাধীন প্রায় ৮টি আঞ্চলিক সড়কে এভাবেই চলছে এসব অবৈধ সিএনজি চালিত অটোরিক্সা এবং ব্যাটারী চালিত টমটম।
সিলেটে মহানগরে ভিতরে অবৈধ টমটম ও অটোরিক্সা নিষিদ্ধ তাকলেও ভ্যান চালক নুরুলের শেল্টারে নগরীর আখালিয়ায় গড়ে উঠেছে বেশ বড় একটি অবৈধ ব্যটারি চালিত টমটম স্ট্যান্ড। আর এসকল অবৈধ ব্যটারি চালিত টমটম নগরীর ভিতরে চলার পিছনে নুরুলের চাঁদাবাজি নিয়ে ক্রাইম সিলেটে একটি অনুসন্ধানি সংবাদ প্রকাশ হয়।

বিষয়টি জালালাবাদ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম রোকন এর নজরে আসে। পরে তিনি সাথে সাথে অভিযান চালিয়ে সকল অবৈধ টমটম স্ট্যান্ড উচ্ছেদ করেন এবং চাঁদাবাজির দায়ে মূলহোতা নুরুল ইসলামকে আটক করেন।

এ ব্যাপারে জালালাবাদ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম রোকন বলেন, অবৈধ টমটম স্ট্যান্ড উচ্ছেদ করেছি। সেই সাথে একজনকে থানায় নিয়ে আসছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চাঁদাবাজির বিষয়ে জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..