দৌঁড়ে ট্রেনে উঠতে গিয়ে যুবকের পা দ্বিখণ্ডিত

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, মে ১৩, ২০২৩

দৌঁড়ে ট্রেনে উঠতে গিয়ে যুবকের পা দ্বিখণ্ডিত

কমলগঞ্জ সংবাদদাতা: মৌলভীবাজারের কমলগঞ্জে চলন্ত ট্রেনে ওঠার সময় অসাবধানতাবশত ট্রেনের নিচে পড়ে গিয়ে সুমন কুমার দাস নামে এক যুবকের বাম পা দ্বিখণ্ডিত হয়ে গেছে। পরে তাকে উদ্ধার করে হেলিকপ্টারে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। পা হারানো সুমন কুমার দাস বাংলাদেশ বিমান বাহিনীর তৃতীয় শ্রেণির (টিএস) বেসামরিক কর্মচারী।

 

শনিবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলস্টেশনে এ ঘটনা ঘটে। সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন ছেড়ে যাওয়ার সময় দৌঁড়ে ট্রেনে উঠতে গেলে পিছলে তিনি ট্রেনের নিচে পড়ে যান।

 

বিমান বাহিনী শমশেরনগর ইউনিট সূত্রে জানা যায়, ডিউটি শেষ করে কুলাউড়াস্থ নিজ বাড়িতে যাওয়ার জন্য সুমন কুমার দাস পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে ওঠার সময় নিচে পড়ে যান। এ সময় তার বাম পায়ের হাঁটুর উপরের অংশ কেটে দ্বিখণ্ডিত হয়ে যায় এবং ডান পায়ের গোড়ালিতে আঘাত পান। ট্রেনটি ছেড়ে দেওয়ার পর তিনি দৌঁড়ে উঠতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শমশেরনগর বিমান বাহিনীর ইউনিটে সংবাদ পৌঁছালে বিমান বাহিনীর সদস্যরা তাকে নিয়ে যান এবং হেলিকপ্টারে করে দ্রুত ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠিয়ে দেন।

 

শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার জামাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, দৌঁড়ে ট্রেনে উঠতে গিয়ে এক ব্যক্তির পা দ্বিখণ্ডিত ও অন্য পায়ের গোড়ালিতে জখম হয়েছে বলে জানতে পেরেছি। সময়ের চেয়ে জীবনের মূল্য বেশি। কোনো অবস্থাতেই চলন্ত ট্রেনের বগিতে ওঠা যাবে না। তাতে শতভাগ মৃত্যুঝুঁকি থাকে বলে জানান রেলওয়ের এই কর্মকর্তা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..