গোয়াইনঘাটে চুরির মামলায় এক গরু চুর গ্রেফতার

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

গোয়াইনঘাটে চুরির মামলায় এক গরু চুর গ্রেফতার

গোয়াইনঘাট সংবাদদাতা: সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তম পুর ইউনিয়নের বীর মঙ্গল হাওর(মাটিকাপা) এলাকার ভুক্তভোগী কৃষক আলাউদ্দিন (৫৫) গোয়ালঘর থেকে চারটি গরু চুরি করে নিয়ে যায় একই সাকিনের অভিযুক্ত গরুচোর সুরুজ আলী(৩৫) ও তার সঙ্গীরা।

গত ২২/১১/২২ ইং তারিখ মঙ্গলবার এই চুরির ঘটনাটি ঘটছে।

এ বিষয়ে কৃষক আলাউদ্দিন গণমাধ্যমকে জানান- ২১ তারিখ দিনে আমি আমার গৃহপালিত পশু হাওরে ঘাস খাবাইয়া সন্ধার সময় গোয়ালঘরে বাঁধিয়া রাখি, দিনের অক্লান্ত পরিশ্রম শেষে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়ি। প্রকৃতির ডাকে হঠাৎ ঘুম ভাঙ্গলে উঠে দেখি গোয়ালঘরে গরু নেই। আমার হাউমাউ কান্নাকাটি শুনে আসপাশের লোকজন আগাইয়া আসিলে আমি তাঁদের নিয়ে গরু খুজতে বের হয়ে দেখি আমার পাশের বাড়ির সুরুজ আলী ও তার সাথে থাকা আরো কয়েকজন আমার গরু হাওরের দিকে পায়ে হাটাইয়া নিয়া যাইতেছে। পরে আমাদের উপস্থিতি টের পেয়ে তারা গরু ছেড়ে পালিয়ে যায়। পরদিন গ্রাম সালিশবিধ ব্যক্তিরা বিষয়টি সামাজিক বৈঠকে মিমাংসা করার চেষ্টা করিলে সে সামাজিক ডাকে উপস্থিত হয় নি। পরে স্হানীয় সালিশ ব্যক্তিত্বের পরামর্শে চোর চক্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করিতে বাধ্য হলাম।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম.নজরুল ইসলাম জানান- কৃষক আলাউদ্দিন বাদী হয়ে গরুচোরি সংক্রান্ত বিষয়ে বিবাদী সুরুজ আলী ও তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করিলে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত সাপেক্ষে অভিযুক্ত সুরুজ আলীকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই,এবং তাকে পরবর্তী সময়ে বিজ্ঞ আদালতে হস্তান্তর করি।এই চক্রের সাথে জড়িতদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..