এবার আওয়ামী লীগ থেকে সংসদ নির্বাচনে লড়তে চান হিরো আলম

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২২

এবার আওয়ামী লীগ থেকে সংসদ নির্বাচনে লড়তে চান হিরো আলম

ক্রাইম সিলেট ডেস্ক : এবার আওয়ামী লীগ থেকে নির্বাচনে লড়তে চান আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেবেন তিনি। শনিবার (১ জানুয়ারি) রাত ৮ টায় আওয়ামী লীগ থেকে নির্বাচনের মনোনয়নের বিষয়টি হিরো নিজেই নিশ্চিত করেন।

হিরো আলম বলেন, আমার নির্বাচনী এলাকা বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে দ্বিতীয় বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছি। আমার এলাকার জনগণ আমাকে নির্বাচনে অংশ নিতে উৎসাহ প্রদান করছেন। আমি তাদের কথা ও তাদের পাশে থাকার লক্ষ্য নিয়ে এ নির্বাচন করবো। গতবার জাতীয় পার্টি থেকে নির্বাচনে অংশ নিয়েছিলাম। পরে নির্বাচন থেকে সরে আসি।

হিরো আলম আরও বলেন, এবারের নির্বাচনে আমি দেশের ক্ষমতাশীল দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো। দলটি যদি আমাকে যোগ্য মনে করে, আমি অব্যশই দলের হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করবো। বিগত সময়েও আমি মানুষের পাশে দাঁড়িয়েছি।

উল্লেখ্য, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। কিন্তু ১০ জনের স্বাক্ষরে গরমিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। এরপর মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন তিনি। আপিলেও তার প্রার্থিতা না টিকলে উচ্চ আদালতে যান। পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমকে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2022
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সর্বশেষ খবর

………………………..