সিলেট হাইওয়ে পুলিশ`র হাতে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

সিলেট হাইওয়ে পুলিশ`র হাতে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

ক্রাইম সিলেট ডেস্ক : হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের হাতে নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আজ বৃহস্পতিবার (১০জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে খাটিহাতা হাইওয়ে থানাল সার্জেন্ট মো. মাইদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-সিলেট মহাসড়কে বাসে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসহ তাসলিমা (৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করছে।

হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের খাটিহাতা হাইওয়ে থানার (ওসি) মো. শাহজালাল আলম জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকাগামী কাজী পরিবহনের (ঢা.মে.ব-১৫-৭২০৩) যাত্রীবাহী বাস ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন খাটিহাতা নামক স্থানে (লালসালু হাইওয়ে রেস্টুরেনেটর বিপরীত পাশে) বাসে তল্লাশি চালানোর সময় মোছা. তাসলিমাকে (৩০) স্কুল ব্যাগ ও হাতে বাজারের ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা কালে আটক করা হয়। এসময় তার ব্যাগ থেকে ১০ কেজি গাজাঁ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের (সিলেট-হবিগঞ্জ-সুনামগঞ্জ-মৌলভীবাজার ও কিশোরগঞ্জের ভৈরব-কটিয়াদী-ব্রাহ্মণবাড়িয়া) পুলিশ সুপার মো. শহীদ উল্লাহ বলেন, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাকে ১০ কেজি গাজাঁসহ আটক করা হয়েছে। এ ধরনের কার্যক্রম নিয়মিত চলমান থাকবে বলে জানান তিনি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..