গোয়াইনঘাটে আরও ১ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

গোয়াইনঘাটে আরও ১ জনের করোনা শনাক্ত

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় আরও একজন কোভিট-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। এ নিয়ে গোয়াইনঘাট উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুস সাকিব এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আক্রান্ত যুবক (৩২) উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের নলজুড়ি গ্রামের অধিবাসী। আজ বৃহস্পতিবার (২৮ মে) রিপোর্ট পেয়ে প্রশাসন তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউনের প্রক্রিয়া শুরু করে। গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিবের নির্দেশনায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়ি ও গ্রাম আজ সকালে লকডাউন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার।

এছাড়া গোয়াইনঘাট থানার এসআই আবুল হোসেনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি প্রতিনিধি দল ওই রোগীর বাড়িতে সরেজমিনে উপস্থিত হয়ে তাকে হোম আইসোলেশনে থেকে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব বলেন, ‘উপজেলার নলজুড়ি এলাকায় এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ও সহযোগিতায় তার বাড়ি ও গ্রাম লকডাউন করে আক্রান্তের চিকিৎসারব্যবস্থা করা হয়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..