সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা ২৭৯

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, মে ১০, ২০২০

সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা ২৭৯

স্টাফ রিপোর্টার :: মহামারি করোনায় সিলেট বিভাগে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। আজ রবিবার (১০ মে) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৭৯ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১১৫ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর কোভিট-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ রবিবার (১০ মে) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট ২৭৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেটে ৮৬, সুনামগঞ্জে ৬০, হবিগঞ্জে ৯৩ ও মৌলভীবাজার জেলায় ৪০ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১১৫ জন। এদের মধ্যে সিলেটে ২৯, সুনামগঞ্জে ৩২, হবিগঞ্জে ৫৩ ও মৌলভীবাজারে ১জন।

এদিকে, সিলেট বিভাগে করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৭ জন। এর মধ্যে সিলেটে ৯, সুনামগঞ্জে ৭ ও হবিগঞ্জে ১ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ রবিবার (১০ মে) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১০৪৩৫ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৮৭৯৭ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ১৬৩৮ জন। এর মধ্যে সিলেটে ২৬৪, সুনামগঞ্জে ৭২৫, হবিগঞ্জে ২৮২ ও মৌলভীবাজারে ৩৬৭ জন।

অপরদিকে, এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২২৪ জন। এর মধ্যে সিলেটে ৭৬, সুনামগঞ্জে ১৭, হবিগঞ্জে ১১৯ ও মৌলভীবাজারে ১২ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিসাধিন।

এদিকে, সিলেট বিভাগে করোনা কেড়ে নিয়েছে ৫ জনের প্রাণ। এর মধ্যে সিলেটে ২, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ২ জন। তবে সুনামগঞ্জে এ পর্যন্ত করোনায় কোনো মৃত্যু নেই।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..